সেক্সিয়েস্ট পুরুষ সলমান খান, বলেছিলেন ঐশ্বরিয়া

Slider বিনোদন ও মিডিয়া

1413352815_efa8reyun6gta5siktii7mdskca

 

 

 

 

 

 

 

 

 

 

প্রেম, সমীর হোক বা টাইগার। যে কোনও চরিত্রে রোমান্স করতে ভালোই জানেন সালমান খান। সম্প্রতি টাইগার জিন্দা হ্যায় ছবিতে ক্যাটরিনার সঙ্গে তাঁর কেমিস্ট্রি প্রশংসিত হয়েছে। এক সময়ে ঐশ্বরিয়া ও তাঁর কেমিস্ট্রিও প্রশংসা পেয়েছিল।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত হাম দিল দে চুকে সনম ছবি প্রথম দেখা গেছিল। এরপর আর সেভাবে একসঙ্গে কাজ করা হয়নি। তবে সেই সময় ঐশ্বরিয়ার কাছে সালমান ছিলেন বলিউডের সেক্সিয়েস্ট পুরুষ।

সালটা ১৯৯৯। মুক্তি পায় হাম দিল দে চুকে সনম। এরপর থেকে সালমান ও ঐশ্বরিয়ার সম্পর্কও শুরু হয়। কিন্তু, সে সম্পর্ক বেশিদিন টেকেনি। সালমানের জন্য সম্পর্ক ভেঙে যায় বলে নিজেই স্বীকার করেছিলেন ঐশ্বরিয়া।
একভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুয়ায়ী, সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি জানিয়েছিলেন, সালমানের সঙ্গে সম্পর্ক বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে সালমানের রাগ ও অশ্লীল মন্তব্যের কারণে সম্পর্ক টেকানো সম্ভব হয়নি। অভিযোগও উঠেছিল, ঐশ্বরিয়ার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালিয়েছিলেন সালমান।

অবশ্য সে ঘটনার পর কেটে গেছে ১৬ বছর। কিন্তু, এখনও তাঁরা একে অপরের মুখ দেখতে চান না। সামনাসামনি চলে এলে একে অপরকে এড়িয়ে যান। তবে এক সময়ে ঐশ্বরিয়ার কাছে বলিউডের সেক্সিয়েস্ট পুরুষ ছিলেন এই সালমান খানই।

হাম দিল দে চুকে সনম ছবির পর এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হয়েছিল, বলিউডে সেক্সিয়েস্ট ও গরজিয়াস পুরুষ কে? জবাবে ঐশ্বরিয়া সালমানের নাম নিয়েছিলেন। বলেছিলেন, এটা বলা খুব কঠিন। তবে যদি শারীরিক গঠনের দিক থেকে বলা হয়, তাহলে সেটা সালমান খান। সেই সাক্ষাৎকারটি দিয়েছিলেন ১৯৯৯ সালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *