চ্যালেঞ্জের মুখে আলিয়া ভাট

বিনোদন ও মিডিয়া

image_159661.6সিদ্ধার্থ মালহোত্রা, বরুন দেওয়ান, অর্জুন কাপুরদের সঙ্গে অভিনয় করে চলতি বছরে বলিউড কাঁপাতে দেখা গেছে হালের বলিউড তারকা আলিয়া ভাটকে। এ বছরই তার হাইওয়ে, টু স্টেটস, হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিগুলো মুক্তি পায়। প্রতিটি ছবিতে নিজেকে উজাড় করে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করেছেন মহেশ ভাট কন্যা। তবে বলিউডের এ নয়া সুন্দরী এবার আর নতুনদের সঙ্গে নয়। শহীদ কাপুর, রণবীর কাপুরদের নামের পাশে যোগ হয়েছে আলিয়ার নামটি। নতুনদের সঙ্গে পর্দা কাঁপানোয় নিজেকে বড়দের কাতারে আনতে সক্ষম হয়েছেন এ অভিনেত্রী। বর্তমানে বিকাশ ভালের পরিচালনায় সানদার ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। এতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন তিনি।

নতুন এ ছবি নিয়ে যতটা উচ্ছ্বাস তার ভেতর রয়েছে এর চেয়ে বেশি তিনি উচ্ছ্বসিত শহীদ কাপুরের সঙ্গে অভিনয় করা নিয়ে। শুধু তাই নয়, অনেকটা চ্যালেঞ্জের মুখে পড়েছেন স্টুডেন্ট অব ইয়ার খ্যাত এ অভিনেত্রী। অবশ্য চ্যালেঞ্জটা এখন শুধু শহীদ কাপুরের সঙ্গে অভিনয়ের কারণে নয়। বলিউডের আরেক সুপারস্টার রণবীর কাপুরের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। তাই আগামী বছর যে অনেকটা কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হবে আলিয়াকে এটা নির্দ্বিধায় বলা যায়।

এদিকে শোনা যাচ্ছে, ২০১৫ সালটি আলিয়ার জন্য আরও কিছু সুখবার্তা বয়ে আনতে পারে। বলিউডের খান বাহাদুরদের সঙ্গেও নাকি তাকে কোন একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এ প্রসঙ্গে মিড ডে’কে এক সাক্ষাৎকারে আলিয়া জানান, এখনও তেমন কিছু ঠিক হয়নি। তবে শাহরুখ, সালমান ও আমির খানদের মতো বড় তারকাদের সঙ্গে অভিনয়ের ইচ্ছা আমারও রয়েছে। এখন দেখি না কি হয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *