খালেদাকে মুক্ত করতে জিয়ার সমাধিতে বিএনপির শপথ

Slider রাজনীতি

fakhrul-islam

 

 

 

 

 

 

 

 

 

জিয়া আরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ কারারুদ্ধ অন্যান্য নেতাকর্মীদের মুক্ত করতে শপথ নিয়েছেন দলটির নেতাকর্মীরা। সোমবার বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ শপথ নেয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল ১০টা থেকে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। সেখানে বেলা ১১টা নাগাদ বিপুলসংখ্যক নেতা-কর্মী জড়ো হন। এসময় দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত সবাইকে সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপির মহাসচিব বলেন, আজকের এই স্বাধীনতা দিবসে দেশের গণতন্ত্রের অতন্দ্র প্রহরী, দেশের গণতন্ত্রের মাতা কারারুদ্ধ হয়ে আছেন। ষড়যন্ত্র করে খালেদা জিয়াসহ দল ও অঙ্গ-সংগঠনের হাজারো নেতাকর্মীকে কারারুদ্ধ রাখা হয়েছে।

তিনি আরো বলেন, গণতন্ত্রের সব প্রতিস্থান ধ্বংস করে দেয়া হয়েছে। মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছে। ভোটের অধিকার, বেঁচে থাকার অধিকারসহ সব অধিকার হরণ হয়ে গেছে। আজকের এই দিনে খালেদা জিয়াসহ কারাগারে থাকা সব নেতাকর্মীদের অবিলম্বে মুক্ত করার জন্য আমরা আন্দোলনের শপথ গ্রহণ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *