জোড়া খুনের ঘটনায় মামলা না হলেও বহর গ্রাম পুরুষশূন্য

Slider সিলেট
IMG_20180326_124504
সিলেট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকর বাজার মসজিদের জায়গার মালিকানা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুই জন নিহতের ঘটনায় গ্রেফতার আতংকে পুরুষশূন্য হয়ে পড়েছে বহর গ্রাম। বহর গ্রামের মহিলা ও শিশুদের নিকটাত্মীয়দের বাড়িতে পাঠানো হয়েছে। গ্রাম থেকে সরিয়ে নেয়া হয়েছে গবাদিপশুও। গ্রামে বৃদ্ধ নারী-পুরুষ ছাড়া আর কাউকে দেখা যায়নি।
পুলিশের অভিযানে সংঘর্ষে জড়িত সন্দেহ এ পর্যন্ত বহর এলাকা থেকে ১০ জনকে আটক করা হয়েছে। রবিবার সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত উক্ত ঘটনায় নিহত মিত্রিমহল গ্রামের আব্দুল জলিলের ছেলে আলি আহমদ ওরফে মনাই মিয়া (২৬) ও আজিজুল ইসলামের ছেলে রুমেল আহমদ (২৮) এর লাশ ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে।
এদিকে, দুজন নিহত হওয়ার ঘটনায় রবিবার সন্ধ্যা পর্যন্ত কোন মামলা হয়নি থানায়। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় টহল দিচ্ছে পুলিশ। বহর গ্রামের জামাল উদ্দিন আহমদ ও ফয়েজ আহমদের বাবা রুহুল আমিনের বাড়ি থেকে ২টি দুই নলা বন্দুক উদ্ধার করেছে পুলিশ।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনর্চাজ মো. দেলওয়ার হোসেন বলেন, ‘মিত্রিমহল ও বহর এলাকায় আইনশৃংখলা স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’ রবিবার সন্ধ্যা পর্যন্ত মামলা না হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *