উত্তরায় কনটেইনার চাপায় মিস্ত্রি নিহত, চালক আটক

Slider ঢাকা

dead20180324031909মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরায় দ্রুতগামী কনটেইনার চাপায় আব্দুল আলীম (২৫) নামের এক টাইলস মিস্ত্রি নিহত হয়েছেন।

উত্তরার আব্দুল্লাহপুরের টঙ্গী ব্রীজের পাশে শুক্রবার (২৩ মার্চ) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে চিকিৎসার জন্য উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই সে মারা যায়।

নিহত মিস্ত্রি চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন খোগলডাঙ্গা এলাকার মৃত আজীবর মন্ডলের ছেলে। তিনি উত্তরা ১৩ নম্বর সেক্টরের ১৩ নং সড়কের ৫৮ নম্বর বাসায় বসবাস করতেন। একই সাথে ওই বাসাতেই টাইলসের কাজ করতেন।

নিহত মিস্ত্রির সহকর্মী আলমগীর গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে  বলেন, টঙ্গী বাজার থেকে আমি ও আলীম রাস্তায় তীব্র যানজটের কারণে পায়ে হেটে উত্তরায় আসছিলাম। টঙ্গী ব্রীজ পার হওয়ার পর পরই পুলিশ আমায় ডাকছিল। আর সে (আলীম) ছিল আমার কিছুটা সামনে। আমি পুলিশের সাথে কথা বলছিলাম। হঠাৎ দেখলাম আলীমের উপর দিয়ে কনটেইনার উঠে গেছে। পরে আমি তার মাথায় পানি ঢেলেছি। আর পুলিশ রাস্তার সব ফাকা করে দিয়েছে। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসলে একটু পর সে মারা যায়।

এদিকে উত্তরা আধুনিক হাসপাতালের কর্তব্যরত নার্সরা গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে বলেন, হাসপাতালে নিয়ে আসার পর তার কোন রেসপন্স ছিল না। শুধু একটু একটু করে শ্বাস নিচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় ১০ মিনিট পরেই সে মারা যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে বলেন, ওই মিস্ত্রীর পুরুষাঙ্গ গাড়ী চাপায় গলে গেছে। অপরদিকে মল ত্যাগের রাস্তা দিয়ে প্রচুর পরিমাণে রক্ত ঝরে সে মারা গেছে।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে বলেন, ঘটনাস্থল উত্তরা পূর্ব থানা এলাকায়। তাই লাশ উত্তরা পূর্ব থানা পুলিশকে সোপর্দ করা হবে। পরবর্তীতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার রায় গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে বলেন, সড়ক দুর্ঘটনায় গাড়িসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *