জীবনসঙ্গী নেই; একাকীত্বে ভূগছেন ‘ভাইজান’!

Slider বিনোদন ও মিডিয়া

183833sal_বিয়েটা হয়তো এ জীবনে আর করা হবে না বলিউড সুপারস্টার সালমান খানের। জীবন কাটাচ্ছেন একাই। তবে পরিবার তো আছেই। তারপরেও হয়তো জীবনসঙ্গীর অভাব বোধ করছেন ৫২ বছর বয়সী বলিউড কাঁপানো এই অভিনেতা। সম্প্রতি সোশ্যাল সাইটে নিজেকে ‘মিস্টার লোনলি’ লিখে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান। এই ভিডিও থেকেই ছড়িয়েছে জল্পনা।

৫২ বছর বয়সেও বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। কোটি কোটি তরুণী তার জন্য পাগল।  ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা- বলিউডের বহু নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছে সালমান খানের। সম্পর্ক তৈরি হয়েছে, আবার ভেঙেছেও। তবে শেষ পর্যন্ত বিয়েটা আর করা হয়ে উঠেনি। সে কারণেই কি সালমান কোনওভাবে একাকীত্বে ভুগছেন?

ভিডিওতে খালি গায়ে সালমানকে একটি ‘মিস্টার লোনলি’ গানের সঙ্গে স্টেজ পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। সালমান যখন পারফর্ম করছেন তখন পাশ থেকে ভেসে আসছে অগণিত নারী ভক্তের চিৎকার। তাতেই বোঝা যাচ্ছে সালমানকে নিয়ে মেয়েদের মধ্যে কতটা উন্মাদনা রয়েছে। একসময় সালমানের এই শার্টলেস পারফরম্যান্স বহু মেয়েদের মনে ঝড় তুলেছিল।

প্রসঙ্গত, কিছুদিন আগে বিয়ে নিয়ে সালমান বলেছিলেন, ‘বিয়েটা সত্যিই একটা কঠিন জিনিস। একজনের সঙ্গে বিয়ে করতে হলে লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা খরচ করতে হয়। যেটা খরচ করার ক্ষমতা আমার নেই।’ বিয়ে করার কোনো ইচ্ছা নেই- এই কথা সালমান মুখে বললেও মনে কি সেই একই কথা? নাকি গোপনে গোপনে সংসার শুরু করে দিয়েছেন তিনি। এমন সন্দেহও দানা বাঁধছে এখন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *