বিশ্ব বিবেকের নিরবতা, কোথায় আজ মানবতা’

Slider সিলেট
IMG_20180311_192252
সিলেট প্রতিনিধি :: রোববার (১১ মার্চ) সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট’র শিক্ষার্থীদের উদ্যোগে ইনস্টিটিউট এর ‘বিশ্ব বিবেকের নিরবতা, কোথায় আজ মানবতা’ এই প্রতিপাদ্য নিয়ে সিরিয়ায় নৃশংসভাবে নারী-পুরুষ ও শিশুদের হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
রোববার (১১ মার্চ) সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীদের উদ্যোগে ইনস্টিটিউট এর সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত।
ইনস্টিটিউট শিক্ষার্থী সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও মোঃ নাঈমুল ইসলাম এর পরিচালনায় শিক্ষার্থীরা বক্তব্যে বলেন, সিরিয়ায় ইতিহাসের জঘন্যতম গণহত্যা চলছে। নির্বিচারে নৃশংসভাবে নিরপরাধ নারী-পুরুষ ও শিশুদের হত্যা করা হচ্ছে। অসহায় নারী, পুরুষ ও শিশুরা হত্যার দৃশ্য দেখে লজ্জাজনক ভাবে বিশ্ববাসী নীরব দর্শকের ভূমিকা পালন করছে।
এই ভয়াবহ গণহত্যায় বিশ্ব বিবেক নীরব দর্শকের ভূমিকা পালন করতে পারে না।’ সিরিয়ায় নারী-পুরুষ ও শিশুসহ গণহত্যা বন্ধে বিশ্ব বিবেককে ঐক্যবদ্ধ ও জাতি সংঘকে আরো বেশি উদ্যোগী হওয়ার আহবান জানান শিক্ষার্থীরা।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন- ইনস্টিটিউট শিক্ষার্থী মোসাদ্দেক বিন রিফাত, মোঃ মহি উদ্দিন, আফজাল হোসেন, নূর মোহাম্মদ রুবেল, আব্দুল মোমিন, রুহেল হোসেন, রুহুল আমিন, শামছুদ্দিন শুভ, মোঃ দিলোয়ার হোসেন, তাহরিম বক্স, সাজিদুর রহমান এহিয়া, বদরুল ইসলাম, রাহিম আহমদ, নাইমুর রহমান প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *