গাজীপুরে ওয়ার্কার্স পার্টির এক কর্মী অপহরণ!

গ্রাম বাংলা

jafar ali

স্টাফ করেসপন্ডেন্ট

গাজীপুর অফিস: ২৯ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টির সমাবেশে যাওয়ার পর এখনো গাজীপুরে ফিরেনি ওয়ার্কার্সপাার্টির এক কর্মী। রহস্যজনক নিঁখোজ হওয়া ওই কর্মীকে উদ্ধারে থানায় জিডি হয়েছে।

অনুসন্ধানে জানা যায়, বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের(বারি) শ্রমিক সংগঠন বারী শ্রমিক ক্লাবের সদস্য ও ওয়ার্কার্স পার্টির কর্মী জাফর আলী(৪৫) গত ২৯ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টির জনসভায় যায়। জনসভা শেষে এখনো বাসায় ফিরেনি। বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে তাকে পাওয়া যাচ্ছে না। ১ডিসেম্বর ঢাকার শাহবাগ থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জাফর আলীর পিতার নাম কাসেম আলী। বাড়ি গাজীপুর মহানগরের আদাবৈ গ্রামে । তিনি বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের(বারি) একজন নিয়মিত শ্রমিক ও ওয়ার্কার্স পার্টির সক্রিয় কর্মী। তার স্ত্রী ও তিন মেয়ে রয়েছে। তার পরিবারের সদস্যরা অভিভাককে ফিরে পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

জিডির বাদী ও বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউট(বারি) শ্রমিক ক্লাবের সভাপতি লেহাজ উদ্দিন জানিয়েছেন, ৫দিন অতিবাহিত হয়ে গেছে। জাফর আলী ফিরেনি। অবিলম্বে জাফর আলীকে উদ্ধারের জন্য তিনি সরকারের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *