গভীর রাতে ষড়যন্ত্র করছে বিএনপি: কামরুল

টপ নিউজ রাজনীতি

download-1উত্তরা ষড়যন্ত্রের ন্যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গভীর রাতের আসরে গুলশান ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫১ তম মৃত্যুবার্ষিকীর আলোচান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
কামরুল বলেন, আজকের পত্র-পত্রিকায় দেখা যাচ্ছে, খালেদা জিয়া রাতের আসরে সরকারি কিছু কর্মকর্তাদের নিয়ে ২০০৬ সালের উত্তরা ষড়যন্ত্রের ন্যায় ষড়যন্ত্র করছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম একথা অস্বীকার করছেন। তবে খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান গণমাধ্যমের কাছে বৈঠকের কথা স্বীকার করেছেন। এতেই প্রমাণিত হয় খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে নয়, রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, আমাদের গোয়েন্দা সংস্থা অথর্ব হয়ে যায় নি। সেই ষড়যন্ত্রের বৈঠকে সরকারের যে সব কর্মচারীরা অংশ নিয়েছে, অচিরেই তাদেরকে খুঁজে বের করে ব্যবস্থা নেয়া হবে।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, যতই ষড়যন্ত্র ও কৌশল করেন। আপনাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না। তাই ষড়যন্ত্র ও বিদেশীদের কাছে ধরনা না দিয়ে জনগণের কাছে যান। বিদেশীরা আপনাদের ক্ষমতায় বসাবে না। জনগণই ক্ষমতায় বসানোর মালিক।
উপস্থিত নিতাকর্মীদের উদ্দেশ্যে কামরুল বলেন, বিএনপি-জামায়াতসহ যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদেরকে প্রতিরোধ করতে হবে। এদেরকে আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না।
সংগঠনের সহ-সভাপতি সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিশিষ্ট অভিনেতা এ টি এম শামসুসজ্জামন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *