ভাবির সঙ্গে পরকীয়া, যৌতুক না পেয়ে স্ত্রীকে হত্যা

Slider নারী ও শিশু

maxresdefaultস্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় নির্যাতনের পর গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের পর গৃহবধূ রিমা বেগমের (২০) ঘাতক স্বামী ও তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উজিরপুর পৌর এলাকার দক্ষিণ মাদার্শী এলাকায়।

নিহতের বাবা আক্কেল আলী সরদার জানান, গত দেড় বছর আগে দক্ষিণ মাদার্শী গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে শিপন হাওলাদারের সঙ্গে সামাজিকভাবে রিমার বিয়ে হয়। বিয়ের আগে শিপন তার আপন বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিল। বিয়ের পর বিভিন্ন অযুহাতে শিপন তার মেয়ে রিমার মাধ্যমে তিন লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। এনিয়ে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ লেগেই ছিল। এর জেরধরে শিপন ও তার পরিবারের সদস্যরা রোববার দিবাগত মধ্যরাতে পরিকল্পিতভাবে রিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে নিহত রিমার স্বামী শিপন হাওলাদার (৩৫) ও তার ছোট ভাই ইউনুস হাওলাদার (৩০), বাবা ইসমাইল হাওলাদার (৫৮), মা সুফিয়া বেগমকে (৫০) আসামি করে সোমবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং নিহতের স্বামী, শ্বশুর ও শ্বাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *