পুরো চিঠিটা রক্ত দিয়ে লেখা

বিনোদন ও মিডিয়া

image_158989.aditya-roy-kapoor-655x360বলিউডের নায়ক মানেই হাজার মেয়ের স্বপ্নের পুরুষ। খাতার পাতায় আটকে রাখা তাঁর ছবি। মন খারাপে, পড়ার মাঝের একঘেঁয়েমিতে উঁকি মেরে একটিবার তাঁকে চোখের দেখা। তারপর ভেসে চলা স্বপ্নের রাজ্যে। এই মনের মানুষটির জন্য তারা কি না করে থাকেন। তারই এক উদাহরণ দিল আদিত্য রায় কাপুরের এক নারী ভক্ত।
‘আশিকি-২’-এর সাফল্যের পর আদিত্য রায় কাপুর এখন লাইমলাইটে। দিনে দিনে তাঁর ফ্যান সংখ্যা বাড়ছে বৈ কমছে না। কিছুদিন আগে ছিল আদিত্যের জন্মদিন, আর ওই দিন এক ফ্যানের কাছ থেকে এমন উপহার পেলেন যা দেখে রীতিমতো স্তম্ভিত তিনি।
এইবার জন্মদিনে তিনি মুম্বাই ছিলেন না। কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফিরে এসে তিনি তাঁর ফ্যানদের অনেক উপহার পান। যে গুলোর মধ্যে ছিল একটি চিঠি।
আলীগড়ের এক মহিলা অনুরাগী এই চিঠিটি পাঠিয়েছেন। ‘যেখানে লেখা আমি আপনাকে বিয়ে করেত চাই।’ তবে এতে খুব একটা অবাক হলেন না আদিত্য, এমন বিয়ের প্রস্তাব সব সময়ই পেয়ে থাকেন নায়করা। কিন্তু অন্য একটা করণে আদিত্য বেশ আশ্চর্য হয়ে যান। পুরো চিঠিটা রক্ত দিয়ে লেখা।
আদিত্য এই চিঠি পড়ে খুবই দুঃখিত‚ একই সঙ্গে ওই নারীর জন্য চিন্তিত। উনি বার বার ওঁর ফ্যানদের রিকোয়েস্ট করেছেন এই সব না করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *