মঞ্চ ভেঙে পড়ে গেলেন ঢাকা দক্ষিণের মেয়র সাইদ খোকন!

Slider ঢাকা

Capturessx7-600x330বৃহস্পতিবার রাজধানীর পরিবাগে ঢাকার ২১ নম্বর ওয়ার্ডে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শিরোনামের একটি অনুষ্ঠানে প্রশ্নের উত্তর দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র সাঈদ খোকন ও অতিথিরা। নাগরিকদের সুযোগ-সুবিধা ও তাদের মতামত নিতে ওয়ার্ডে ওয়ার্ডে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানের আয়োজন করে আসছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। বিভিন্ন সময় বিভিন্ন ওয়ার্ডে এ ধরনের অনুষ্ঠান হয়।

বৃহস্পতিবার ২১ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও সংশ্লিষ্ট বিভিন্ন নাগরিক সমস্যার কথা শুনতে জনতার মুখোমুখি অনুষ্ঠানে যোগ দেন সাঈদ খোকন।

রাজধানীর পরীবাগ নালিপাড়া (পরীবাগ মসজিদ সংলগ্ন দক্ষিণ গেটে) অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হয়ে নাগরিকদের বিভিন্ন প্রশ্ন ও সমস্যার কথা শুনে উত্তর দিচ্ছিলেন মেয়র। এসময় দক্ষিণ সিটির ঊর্ধ্বতন কর্মকর্তারও মঞ্চে উপস্থিত ছিলেন।

প্রশ্নের উত্তর দেওয়ার সময় হঠাৎ করেই অস্থায়ী ওই মঞ্চটি ভেঙে মাটিতে পড়ে যান মেয়রসহ অন্যরা। এসময় মঞ্চে প্রায় ৩০-৩৫ জনের মতো ছিলেন। তবে কেউ আহত হননি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার কিছু সময় পরে এ ঘটনা ঘটে।

পরে উঠে দাঁড়িয়ে মেয়র সাঈদ খোকন বলেন, আল্লাহর রহমতে আমাদের কারো কোনো ক্ষতি হয়নি। সবাই ভালো আছেন। যেহেতু এমন দুর্ঘটনা ঘটেছে, তাই আজ আর দু একটি প্রশ্ন নিয়েই অনুষ্ঠান শেষ করে দেবো। এ ঘটনার পর দ্রুত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। মেয়র তাঁর কার্যালয়ে চলে যান।

ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খান বলেন, ‘এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। ওয়ার্ড কাউন্সিলর হিসেবে আমার জন্য এটা লজ্জাজনক। তবে কেউ আহত হননি।’

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট এম এ হামিদের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী খান মোহাম্মদ বিল্লাল, প্রধান সম্পত্তি কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, প্রধান বর্জ্য কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *