কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না

Slider রাজনীতি

 

2016_07_02_10_55_10_8LGaLt5P1e1jIBT13v7IqAg2SlFwvj_original

 

 

 

 

ঢাকা : গুলশান ২ নম্বরের হলি আর্টিসান বেকারি নামের রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনায় জড়িত কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি তার এ অবস্থান তুলে ধরেন। শনিবার ভোর সাড়ে ৫টায় তিনি এ স্ট্যাটাস দেন। বর্তমানে তিনি ব্যক্তিগত সফরে লন্ডন অবস্থান করছেন।

তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাদের বাংলাদেশ। আমরাই বাংলাদেশ। কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না। দয়া করে ধৈর্য্য ধরুন। গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।

অপর এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘অনেকেই চান্স নেয়ার চেষ্টা করছে। কোনো ধরনের ক্লেইমে বিশ্বাস করবেন না। অপেক্ষা করুন। আমরা বসে নাই। কাজ করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’

এদিকে যৌথ বাহিনীর ৪৫ মিনিটের রুদ্ধশ্বাস অভিযানে আর্টিসান রেস্টুরেন্টের বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনা সদস্যদের সঙ্গে নৌবাহিনীর কমান্ডো, বিজিবি, পুলিশ ও র‍্যাবের বিশেষ বাহিনী সকাল ৭টা ৪০ মিনিটে মূল অভিযান শুরু করে। ইতোমধ্যে রেস্টুরেন্টর ভেতর থেকে ৫ জনের মৃতদেহ এবং ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *