এবার তৌকির আহমেদের ছবির নায়ক সিয়াম

Slider বিনোদন ও মিডিয়া

121117siamভাষা আন্দোলনকে কেন্দ্র করে নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক তৌকীর আহমেদ। আর এই ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদকে। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে তার নতুন চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। টিটো রহমানের ছোট গল্প ‘বউ কথা কও’ এর অনুপ্রেরণায় নির্মিত হবে চলচ্চিত্রটি।

ছবিতে সিয়াম আহমেদের নায়ক হিসেবে উপস্থিতি এটা চমক হিসেবেই থাকছে। যদিও বিষয়টি সম্পর্কে মুখ খুলতে নারাজ। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠসূত্র কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছে।

সিয়াম এ বিষয়ে বলেন, ‘আমি এসব বিষয়ে কিছু বলতে পারবো না। এসব বিষয় ভাইয়া (তৌকির আহমেদ) জানে। আপনি ভাইয়ার সাথে কথা বলেন।’

এ প্রসঙ্গে তৌকির আহমেদের সাথে কথা বললে তিনি জানান, এখন কাস্টিং সম্পর্কে কথা বলতে চাচ্ছি না। চূড়ান্ত না হলে এই বিষয়ে কথা বলা যাবে না। আগামী দুই তিন দিন লাগবে সবকিছু ঠিক করতে।

জানা গেছে, খুলনায় চলচ্চিত্রটির শুটিং শুরু হবে ৭ মার্চ। ২১ দিন চলবে খুলনা অংশের শুটিং। ৭ মার্চ শুটং শুরু
‘ফাগুন হাওয়া’ তৌকীর আহমেদ এর পরিচালনায় ষষ্ঠ চলচ্চিত্র। তার নির্মিত অন্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘জয়যাত্রা (২০০৪)’, রুপকথার গল্প (২০০৬)’, ‘দারুচিনি দ্বীপ (২০০৭), ‘অজ্ঞাতনামা (২০১৬)’।  ‘জয়যাত্রা’ এবং ‘হালদা’ ছাড়া সকল ছবি ইমপ্রেস এর প্রযোজনায় নির্মাণ করেছেন তৌকীর আহমেদ।

অন্যদিকে সিয়াম জাজ মাল্টিমিডিয়ার পোড়ামন- ২ ছবির শুটিং শেষ করেছেন। সামনে ‘দহন’ নামের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরইমাঝে জানা গেল তৌকির আহমেদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *