গাজীপুরে যাত্রী ছাউনিতে দলীয় কার্যালয় জেনে উদ্বোধনী অনুষ্ঠানে আসেননি এমপি রাসেল!

Slider গ্রাম বাংলা

28512413_875799482593063_211053157_n

 

 

 

 

 

 

গাজীপুর: ঢাকা-শিমুলতলী রুটের শিমুলতলীতে যাত্রীদের জন্য নির্মিত যাত্রী ছাউনিতে দলীয় কার্যালয়ের অফিস করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, যাত্রী ছাউনিতে গাজীপুর মহানগর আওয়ামীলীগের ২৪ নং ওয়ার্ড কার্যালয় হিসেবে  সাইনবোর্ড লাগানো। আশপাশের লোকজন ও যাত্রীরা বলছেন, অতি সম্প্রতি যাত্রী ছাউনিতে দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়ছে। উদ্বোধনী অনুষ্ঠানে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি আসেননি। তারপর স্থানীয় নেতৃবৃন্ধ উদ্বোধন করেছেন।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  আলহাজ এবিএম নাসির উদ্দিন নাসির বলেছেন, যাত্রী ছাউনিতে দলীয় অফিস উদ্বোধন করা ঠিক হয়নি। এটা জেনেই এমপি রাসেল সাহেব আসেননি। তিনি যাত্রীসেবা নিশ্চিত করতে অবিলম্বে দলীয় কার্যালয় সরিয়ে অন্যত্র নেয়ার জন্য দাবি জানান।

সাধারণ যাত্রীরা বলছেন, এই যাত্রী ছাউনিতে রাজনৈতিক কার্যালয় হওয়ায় প্রতিদিন শত শত নারী পুরুষ যাত্রীরা রোদের মধ্যে দাঁড়িয়ে থাকেন। তাদের বসার জায়গা নাই। যাত্রী ছাউনিতে রাজনৈতিক কার্যালয় করা শুরু হলে ভবিষৎ সব যাত্রী ছাউনি বে-দখল হতে থাকবে।

যাত্রীদের দাবি, যাত্রীসেবা নিশ্চিত করতে অবিলম্বে যাত্রী ছাউনি যাত্রীদের ব্যবহারের জন্য উন্মুক্ত করা হউক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *