শাকিব ভাই আমাকে স্নেহ করেন : নিরব

Slider বিনোদন ও মিডিয়া

155255shakib-khan_nirobনিরব ও শাকিব খান। কোথায় যেন ভক্তরা মিল খোঁজেন। কোথায়? এই প্রশ্নই আবার নিজের অজান্তেই ছুড়েন ভক্তরাই। শাকিব খান এদেশের জনপ্রিয় নায়ক। জনপ্রিয়তার চূড়ায় অবস্থান করছেন তিনি। অন্যদিকে নিরব নিজের অবস্থান শক্ত করতে পরিশ্রম করে যাচ্ছেন। নিরবের সর্বশেষ মুক্তিপর্যাপ্ত ছবি তাঁকে দিয়েছে নতুন পথ। যে পথে নিরব দেখছেন আলো।

সম্প্রতি রাজধানীর অদূরে শাকিব ও নিরব মিলিত হয়েছিলেন। গত শুক্রবার আশুলিয়ায় একটি রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই বনভোজন অনুষ্ঠানেই দেখা হয় নিরব ও শাকিবের। দুজনই পরস্পর খোশগল্পে মেতে ওঠেন।

কী কথা হয়েছে শাকিবের সাথে? এই প্রশ্নের জবাবে নিরব বলেন, আমি শাকিব ভাইয়ের সাথেই চলচ্চিত্রে কাজ শুরু করি। আমার প্রথম তিনটি ছবিতে শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করেছি। সেখান থেকে তিনি আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করেন। সেদিন অনেকদিন পর দেখা হয়, স্বাভাবিকভাবেই শাকিব ভাই বুকে টেনে নেন।

শাকিব ভাইয়ের সাথে কোনো কাজ করতে যাচ্ছেন নাকি? এই প্রশ্নের জবাবে নিরব বলেন, আসলে শাকিব ভাইয়ের সাথে সম্পর্কের জায়গাটা এখন কাজের না। কাজের চেয়েও উর্ধ্বে। তাঁর সাথে সম্পর্কটা আসলে শুরুর জায়গায় থেমে নেই। এটা ভালোবাসার একটা জায়গায় গিয়ে ঠেকেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *