শ্রীপুরে আন্ত:জেলা ডাকাত দলের চার সদস্য গ্রেপ্তার

Slider ঢাকা

ডাকাত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে চার ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা হলো, মো.মনিরুজ্জামান মনির (৩৪), মো.আব্দুল বারেক হওলাদার (৩৬), মো.সজল খলিফা (৩১), মো.সমির গড়ামী (৩৪)। তাদের সবার বাড়ি মাদারীপুর জেলার কালকিনী উপজেলার চরঠেংগামারা গ্রামে।

গতকাল রবিবার রাতে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো.শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল তাদের রাজধানীর কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে।

উপপরিদর্শক মো.শহিদুল ইসলাম মোল্লা জানান, শ্রীপুর বাজারে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা তদন্ত করার সময় গ্রেপ্তারকৃতদের সম্পৃত্তা পাওয়া যায়। এরপর থেকে তাদের গ্রেপ্তার অভিযান চালানো হয় বিভিন্ন এলাকায়। অবশেষে শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর কেরানীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে।
তিনি আরো জানান, খোঁজ নিয়ে জানা যায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চট্টগ্রাম, আশুলিয়া, টাঙ্গাইলসহ বিভিন্ন জায়গায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রবিবার সকালে যথাযথ আইনী প্রক্রিয়ায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *