ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে যুব সমাজের বিকল্প নেই – কামরান

Slider সিলেট
IMG_20180218_152405
হাফিজুল ইসলাম লস্কর :: একজন শিক্ষিত মা পারে একটি শিক্ষিত জাতি গড়তে’ এই শ্লোগানকে সামনে রেখে নরসিংটিলা যুব সমাজ‘র উদ্যোগে সুবিধা বঞ্চিত ও শিক্ষা বঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ সিলেট নগরীর বাগবাড়ি নরসিংটিলা মাঠে অনুষ্টিত হয়েছে।
আয়োজিত অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে ও ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুস সালাম ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সাবেক সভাপতি খোকন আহমদ খোকার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামলীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান,
প্রধান অতিথির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান, বলেন, যুবকদেরকে আধুনিক বিজ্ঞানমনস্ক শিক্ষা ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে কর্মদক্ষতায় সমৃদ্ধ এবং আত্মনির্ভরশীল করে গড়ে তোলতে হবে এজন্য সকলকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, একটি ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য যুব সমাজের অংশ গ্রহণের কোনো বিকল্প নেই। ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি ধনী দেশে পরিণত করতে যুব সমাজ মুখ্য ভূমিকা পালন করবে।
অনুষ্ঠান শেষে সুবিধা বঞ্চিত শিশুদের হাতে শিক্ষা উপকরণ তোলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামলীগের সভাপতি, সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানসহ অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।
আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ও বক্তব্য রাখেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে ব্রিগেডিয়ার জেলারেল ডা: এ কে মাহবুবুল হক, এমসি কলেজ সিলেট সাবেক অধ্যক্ষ প্রফেসর ধীরেশ চন্দ্র সরকার, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ‘র অধ্যক্ষ রঞ্জন দাস, দিক্ষণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাগ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,
অমৃত কঞ্জুমার ফুড‘র বিভাগীয় ডিপো ইনর্চাজ পলাশ দাস, সাংবাদিক আকলিছ আহমদ চৌধুরী, সিলেট মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক,
এছাড়াও উক্ত অনুষ্টানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বী মউনুল হক চৌধুরী, আব্দুল জলিল, মামুন শিকদার, তারেক আহমদ চৌধুরী, রাহাত আহমদ, হাবিব আহমদ, সাজু আহমদ, শামিম আহমদ, তানবির আহমদ চৌধুরী, রিয়াদ উদ্দিন, মোলাই হক চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *