গাজীপুর বিএনপি অফিসে তালা, প্রাঙ্গন দখল হকারদের

Slider গ্রাম বাংলা

27654369_2128911893916339_863764107919416634_n

 

 

 

 

 

গাজীপুর: ৮ ফেব্রুয়ারী কে সামনে রেখে পুলিশের অব্যাহত অভিযানে পালিয়ে বেড়াচ্ছেন বিএনপির নেতা-কর্মীরা। জেলার শীর্ষ নেতা সাবেক এমপি হাসান উদ্দিন সরকারের গ্রেফতারের পর আর কোন নেতা-কর্মীকে মাঠে দেখা যাচ্ছে না। পুলিশি অভিযানের ভয়ে দলীয় কার্যালয় বন্ধ থাকায় কার্যালয়ের সামনের জায়গায় বসেছে হকাররা।

অনুসন্ধানে জানা যায়, কিছুদিন আগে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রায় সাড়ে তিনশত নেতা-কর্মীর নামে একটি মামলা হয়। ওই মামলায় আটক হয় ১৭ জন। এরপর থেকেই পালিয়ে থাকে বিএনপির নেতা-কর্মীরা। গতকাল রাতে গ্রেফতার হন সাবেক সাংসদ হাসান উদ্দিন সরকার। প্রায় একই সময় গ্রেফতার হন বিএনপি নেতা ও ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান উদ্দিন আহমেদ। ফলে এখন আর তেমন কোন নেতা-কর্মী দৃশ্যমান নেই। পালিয়ে বেড়াচ্ছেন তারা।

গাজীপুর জেলা বিএনপির নেতা জয়নাল আবেদীন তালুকদার গ্রামবাংলানিউজকে জানান, নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে দফায় দফায় পুলিশ যাচ্ছে। ফলে তারা পালিয়ে আছেন।

গাজীপুর সিটিকরপোরেশনের বিএনপি পন্থী কাউন্সিলর মাহবুবুর রশিদ খান শিপু বলেন, গণহারে গ্রেফতার চলছে। তাই পালিয়ে থাকা ছাড়া কোন উপায় নেই।

এদিকে গাজীপুরের আইন শৃঙ্খলা বাহিনী প্রতিদিনই রাজনৈতিক নেতা-কর্মীদের গ্রেফতার করছেন। অভিযান করছেন। ফলে ৮ ফেব্রুয়ারীকে সামনে রেখে গাজীপুর বিএনপি ঘর  ও অফিস দুটা্ে্ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *