আড়ালে থাকা এডভোকেট জামান হঠাৎ করে সার্কিট হাউসে

Slider রাজনীতি
107867
সিলেট প্রতিনিধি :: সিলেট জেলা বিএনপির রাজনৈতিক অঙ্গনের এক আলোচিত ও অপ্রতিরোধ্য নাম এডভোকেট সামসুজ্জামান জামান। তিনি নিখোঁজ বিএনপি নেতা ও সাবেক সাংসদ এম ইলিয়াস আলীর ঘনিষ্টজন। কিন্তু হঠাৎ করেই ইলিয়াস আলীর একনিষ্ট অনুসারী এই নেতা লন্ডন চলে যান এবং দীর্ঘদিন ধরে ইংল্যান্ডে অবস্থান করছিলেন।
এডভোকেট সামসুজ্জামান জামান মাঝেমাধ্যে দেশে আসলেও কিছুদিন অবস্থান করেই চলে যেতেন। কিন্তু এবার তিনি দেশে এসেছেন একথা দলের কেউ জানতো না। তাছাড়া তিনিও ছিলেন নেতাকর্মীদের থেকে আড়ালে। কিন্তু সোমবার (৫জানুয়ারী) হঠাৎ করেই দেখা মিললো তাঁর।
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম  খালেদা জিয়া সিলেট সার্কিট হাউসে যখন অবস্থান করছিলেন, ঠিক এমন সময় খালেদা জিয়ার সাথে জামানকে কুশল বিনিময় করতে দেখা গেছে। তাঁর সাথে সিলেট জেলা ও মহানগর বিএনপির আরোও কয়েকজন নেতাকেও দেখা গেছে।
সোমবার রাতে সিলেটের দুই ওলি শাহজালাল (র.) ও শাহপরাণ (র.) এর মাজার জিয়ারত করে খালেদা জিয়া সিলেট সার্কিট হাউসের দ্বিতীয়তলার ভিভিআইপি রুমে অবস্থান করছিলেন। তখনই বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এডভোকেট সামসুজ্জামান জামান দলের চেয়ারপার্সনের সাথে দেখা করেন। কুশল বিনিময় করেন। এসময় তিনি খালেদা জিয়ার সাথে সেল্ফিও তোলেন।
এডভোকেট সামসুজ্জামান জামানের সার্কিট হাউসে উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি নেতা ও সিটি কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি। তবে তিনি কখন বা কবে দেশে এসেছেন তা সঠিক করে বলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *