উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিকাশ কর্মী খুন

Slider ঢাকা

received_1989693384578439মো: আবু বক্কর সিদ্দিক ; সুমন : উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক বিকাশ কর্মী খুন হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১২ টার দিকে উত্তরা ৫ নং সেক্টরের ২ নং রোডে এই ঘটনাটি ঘটে।
নিহত বিকাশ কর্মী হলেন ঝালকাঠি জেলার রাজাপুর থানার সাতুরিয়া গ্রামের রুস্তম আলী ফরাজীর ছেলে মোঃ আলামিন(২৬)।
নিহতের চাচাতো ভাই মতিউর রহমান আফজাল  গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদক কে জানান, নিহত আলামিন উত্তরা ৩নং সেক্টর ৮নং রোডের ১৫ নং হাউজের বিকাশের সেলস অফিসার ছিলেন। আজ সকালে প্রতিদিনের মতো কাজ বের হয়েছিল সে।  পরে উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল এসে তার রক্তাক্ত লাশ দেখতে পাই।
ঘটনাস্থলে আসা উত্তরা পশ্চিম থানার এসআই মোঃ আমিনুল ইসলাম বলেন  ছিনতাইয়ের কবলে পড়া বিকাশের সেলস অফিসার  আলামিনকে আহত অবস্থায় স্থানীয়রা উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে আসে। কিন্তু ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান। লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। তিনি জানান, নিহত আলামিনকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা বিকাশের সাড়ে ৮লাখ টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে যায় ছিনতাইকারীরা।
উত্তরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তাপস কুমার দাস ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর  প্রতিবেদক কে জানান, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *