শ্রীপুরে গনপিটুনিতে চোর হত্যায় ৭ জনের নামে মামলা

গ্রাম বাংলা

f8xcxnve

শারমিন সরকার

ব্যুারো চীফ
শ্রীপুর অফিস: উপজেলার সিংঘারদীঘি গ্রামে গনপিটুনিতে চোর হত্যা ঘটনায় ২ ডিসেম্বর মঙ্গলবার রাতে ৭ জনকে আসামী করে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সিংঘারদীঘি গ্রামের চৌকিদার মোড় এলাকার বাসিন্দা মোঃ নুরুমিয়া বেশ কিছুদিন আগে মামলায় উল্লেখিত আসামীদের অত্যাচারে বসত বাড়ী ফেলে প্রায় ৮ কিলোমিটার দূরে এমসিবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে রিক্সাভ্যান চালিয়ে আসছেন।

৩০ নভেম্বর রাত ৮ টারদিকে সিংঘারদীঘি গ্রামের ফাহাদ ও সুমন মোড়ল নুরু মিয়াকে কাজের কথা বলে এমসি বাজারের বাসা থেকে মোটর সাইকেলে তুলে সিংঘারদীঘি গ্রামে নিয়ে আসে। পরদিন ভোরে নুরুমিয়ার পুত্র আজিজুল হক মোবাইল ফোনে তার পিতা চুরিকালে ধরা পরে গন পিটুনিতে আহত হওয়ার খবর পায়। পরে তার পিতাকে মমূর্ষ অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

আজিজুল জানায়,মৃত্যুর পূর্ব মুহূর্তে তার বাবা বলেন মামলায় উল্লেখিতরা পূর্ব শত্রুতা বশত ঘটনার রাত সাড়ে ১১টার দিকে সিংঘারদীঘি গ্রামে তাকে আটকিয়ে দা-লাঠি দিয়ে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে মাওনা-ফুলবাড়ীয়া সড়কে হাসিখালী ব্রিজের নিকট জঙ্গলে ফেলে রাখে। ঘটনার দুদিন পর নিহতের পুত্র আজিজুল বাদী হয়ে ৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *