গাজীপুরে আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

Slider রাজনীতি

27399995_1610082725746976_1915970855_n

 

 

 

 

 

 

গাজীপুর:   গাজীপুরে বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

গাজীপুর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন,বাংলাদেশের জন্য জিয়া পরিবারের ত্যাগেরর ইতিহাস সকল প্যারামিটারে অন্য সকলকে অতিক্রম করেছে। স্বাধীনতার ঘোষকের এক সন্তান আরাফাত রহমানের প্রবাসে মৃত্যু এবং আরেক সন্তান দেশনায়ক তারেক রহমানের নির্বাসন বর্তমান সরকারের কলঙ্কজনক কুকীর্তি। সন্তানের মৃত্যুবার্ষিকীর দিনেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনাভোটের সরকারের ক্যাঙ্গারু আদালতে হাজিরার নামে হয়রানী করা হচ্ছে। আন্দোলনের মাধ্যমেই নিরপেক্ষ নির্বাচন আদায় করা হবে। জনগণ বিএনপিকে দেশসেবার সুযোগ দেবে।

গাজীপুর পৌর বিএনপি আয়োজিত সভায় প্রধান অতিথি সাবেক এম পি হাসান উদ্দিন সরকার এবং বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি সাধারন সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম। আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি আফজাল হোসেন কায়সার, আহাম্মদ আলী রুশদী, যুগ্মসম্পাদক সোহরাব উদ্দিন, সাাখাওয়াৎ হোসেন সবুজ, মাহবুবুল হক গোলাপ, সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়া হান্নু,ভিপি জয়নাল আবেদীন তালুকদার, আসাদুজ্জামান সোহেল প্রমুখ। সভাপতিত্ব করেন পৌরবিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননী। পরে মরহুমের বিদেহী আত্মার জন্য দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *