তুরাগে পৃথক দুটি ঘটনায় আহত ৪ আটক ১

Slider ঢাকা
FB_IMG_1516717346891মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :
রাজধানীর তুরাগে পৃথক দুটি ঘটনায় আহত হয়েছেন ৪ জন। এ সময় ঘটনাস্থল থেকে হামলায় জড়িত একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
মঙ্গলবার দুপুরে উত্তরা আঞ্চলিক পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকা ও তারারটেক এলাকায়  সংঘর্ষের ঘটনা দুটি ঘটে।
আটককৃত হলো বরিশাল জেলার বাকেরগঞ্জ গ্রামের মোঃ আবদুল মান্নান (৩৭)।
পুলিশ জানায়,আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ তুরাগ এলাকায় একটি বেসরকারি চ্যানেলের  আরটিভির  সংবাদ কর্মী হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে  উত্তরা আঞ্চলিক পাসপোর্ট অফিসে সামনে আব্দুল মান্নান তার চোরাই তেলের অবৈধ ব্যবসার হিসাব নিকাশ নিয়ে তর্কে জড়িয়ে পড়ে তার ই কর্মচারী চোরাই তেল ব্যবসায়ী শাহ আলমের সাথে। কথাকাটাকাটির এক পর্যায়ে উত্তর আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালাল তুরাগের খানটেক গ্রামের মিরাজ,কবির, ও পলাশ সহ আরো ১০/১২ জন মান্নানের কথায় অতর্কিতভাবে হামলা করে অবৈধ তেল ব্যবসায়ী শাহ আলম (৪০)ও তার সহযোগী বাপ্পির(৩০) উপর। এ সময় ঘটনাস্থলে তারা মারাত্মকভাবে আহত হন।  তাৎক্ষণিক পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আব্দুল মান্নানকে আটক করে থানায় নিয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক সদস্য জানান, আটকের  বিষয়টি বেসরকারি চ্যানেল আরটিভি কর্তৃপক্ষকে জানানো হলে তাঁরা এসে আটককৃত ব্যক্তি এখন আর উক্ত চ্যানেলের সংবাদ কর্মী নয় বিষয়টি পুলিশকে নিশ্চিত করে বলেন, বিভিন্ন অপকর্মের অভিযোগে গত দেড় মাস পূর্বে মান্নানকে চাকুরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
অন্যদিকে তুরাগ এলাকায় জমি বন্টন সংক্রান্ত জের ধরে দুপুরে আরো একটি সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের ২ জন। এরা হলেন তারারটেক এলাকার মরহুম ওমর আলীর ছেলে মোহাম্মদ নাজিম উদ্দিন (৪৮) ও তার ছেলে বাবুল হোসেন(২৫)। তাদেরকেও নিকটস্থ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর   প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উক্ত ঘটনা দুটির মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িত আরো বেশ কয়েকজন পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *