উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

Slider ঢাকা নারী ও শিশু
grambanglanews24.com
grambanglanews24.com

মো: আবু বক্কর সিদ্দিক সুমন,উত্তরা প্রতিনিধি : রাজধানীর উত্তরায় আফরিদা জাহান মাহি (২১) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক কারণে আত্মহত্যা করেছেন। ওই ছাত্রী ব্রাক ইউনিভার্সিটি নামের এক শিক্ষা প্রতিষ্ঠানে প্রথম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) জানে আলম দুলাল গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম কে  সোমবার মধ্যরাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই ছাত্রী উত্তরা ৪ নম্বর সেক্টরের ১২ নম্বর সড়কের ২ নং বাসার এ-৪ ফ্লাটের সাঈদ হোসেনের মেয়ে। নিহতের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

তিনি জানান, রোববার দিবাগত রাত ২টার পর নিজ বাসার ঘুমান তিনি। পরবর্তীতে সোমবার দুপুর ১টার দিকে রুমের ভেতর থেকে গলায় ফাসি লাগানো অবস্থায় ওই শিক্ষার্থীর স্বজনেরা নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ওই পুলিশ কর্মকর্তার দাবি, ‘ওই শিক্ষার্থী উগ্র টাইপের। তার মেজাজ খারাপ ছিল। পূর্বেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল। পরবর্তীতে তার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছেন।

তিনি বলেন, ‘এক সপ্তাহের মধ্যে তার অস্ট্রেলিয়া যাওয়ার কথা ছিল। এ জন্য সব কিছুই প্রস্তুত করা হয়েছে।’

বাবা – মা বকাঝকা করার কারণে খারাপ মেজাজের ফলে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও এসআই জানে আলম জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *