নৌ-বাহিনী স্কুল অ্যান্ড কলেজে বসুন্ধরার কম্পিউটার প্রদান

শিক্ষা

image_158386.mongla_bashondura_banglanews24_395370486মংলাস্থ বাংলাদেশ নৌ-বাহিনী (বিএন) স্কুল অ্যান্ড কলেজের ল্যাবকে ২৫টি কম্পিউটার প্রদান করল বসুন্ধারা গ্রুপ। বুধবার সকাল সাড়ে ১০টায় বাগেরহাটের মংলায় নৌ-বাহিনী পরিচালিত ওই শিক্ষা প্রতিষ্ঠানটির ল্যাবকে সমৃদ্ধ করার লক্ষ্যে এসব কম্পিউটার প্রদান করা হয়।
দেশের শীর্ষস্থানীয় বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান প্রধান অতিথি থেকে কলেজর অধ্যক্ষ কমান্ডার এম আজিজুল হক (সিএনবি) এর হাতে কম্পিউটারগুলো তুলে দেন।
এ সময় বিএন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কমান্ডার এম আজিজুল হক (সিএনবি) বলেন, গুণগত মান এবং সর্বোচ্চ সেবার নিশ্চয়তা দিয়ে বসুন্ধরা গ্রুপ হয়ে উঠেছে ভোক্তাদের আস্থার অনন্য নাম। দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে তারা।
যার ধারাবাহিকতায় এ অঞ্চলের শিক্ষা বিস্তারে দেশের অন্যতম করপোরেট এ গ্রুপটি দীর্ঘদিন ধরে কাজ করে আসছে।
প্রতিষ্ঠানটি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বিনামূল্যে বই বিতরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অগ্রণী ভূমিকা রেখে চলেছে। একই সঙ্গে প্রযুক্তি শিক্ষা প্রসারেও প্রতিষ্ঠানটির অনন্য ভূমিকা রয়েছে।
তিনি আরো বলেন, এ কম্পিউটার প্রদানের ফলে সমৃদ্ধ হয়েছে আমাদের ল্যাব। এর সুফল ভোগ করবে এ অঞ্চলের শিক্ষার্থীরা। আমাদের এ নতুন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের মাঝে এর আগেও বসুন্ধরা গ্রুপ শিক্ষা উপকরণ প্রদান করেছে।
বসুন্ধরা গ্রুপের এমন মহতি উদ্যোগে তিনি প্রতিষ্ঠানটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠান শেষে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহানের হাতে বাংলাদেশ নৌ-বাহিনী স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ।
এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিরেক্টর (অ্যাকাউন্টস্) মো. রবিউল ইসলাম, জেনারেল ম্যানেজার (অ্যাডমিন ও এইচআর) আবু হেনা মোস্তফা কামাল, জেনারেল ম্যানেজার (পোর্ট শিপিং অ্যান্ড পাবলিক রিলেশন) মেজর (অব.) সাকির আহমেদ, বিএন স্কুল অ্যান্ড কলেজ, মংলার প্রোগ্রাম কো-অর্ডিনেটর (মাধ্যমিক) মো. এহসানুল হক, জিএম ফয়সাল হক, প্রোগ্রাম কো-অর্ডিনেটর (প্রাথমিক) শারমিন আক্তার শর্মি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *