রণবীরকে ভয়ানক পোশাক পরতে মানা করবেন দীপিকা

Slider বিনোদন ও মিডিয়া
grambanglanews24.com
grambanglanews24.com

বলিউডে জোর গুঞ্জন রয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের প্রেম নিয়ে। এরই মধ্যে শোনা যাচ্ছে শ্রীলঙ্কায় তারা নাকি সম্প্রতি বাগদানও সেরে ফেলেছেন। কিন্তু এসব নিয়ে কোনো মন্তব্য করেননি এই প্রেমিক যুগল।

জি-নিউজের খবরে বলা হয়েছে, সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন ‘পদ্মাবত’ অভিনেত্রী দীপিকা। সঙ্গে ছিলেন বোন অনিশা পাড়ুকোন। সেখানেই দীপিকাকে জিজ্ঞেস করা হয় বিয়েতে কোন ডিজাইনারের পোশাক তিনি পড়ছেন? কোনো কিছু না ভেবেই দীপিকা চটজলদি উত্তর দেন বাঙালি ডিজাইনার সব্যসাচীর।

এর আগেও সব্যসাচীর ডিজাইন করা ব্রাইডাল পোশাক পরতে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি তার জন্মদিনে রণবীরের বাবা-মা সব্যসাচীর ডিজাইন করা শাড়ি উপহার পাঠিয়েছেন।

ওই অনুষ্ঠানে নেহা দীপিকাকে প্রশ্ন করেন রণবীরকে কোন কাজ করতে তিনি মানা করতে চান? দীপিকা জবাবে বলেন, রণবীরকে ভয়ানক পোশাক পরতে মানা করবেন তিনি।

রণবীর সিংকে প্রায়ই বিভিন্ন লং স্কার্ট থেকে শুরু করে অদ্ভুত সব পোশাকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। তবে রণবীরের এই আজব ফ্যাশান প্রেমিকা দীপিকার একেবারেই পছন্দ নয়। আর তাই তিনি রণবীরকে এই পোশাক পরতে মানা করতে চান। যদিও রণবীরের অনেক ভক্তই এসব পোশাকের প্রশংসা করেছেন। এখন কথা হচ্ছে- প্রেমিকার সেই মানা প্রেমিক শুনবেন তো…?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *