আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করবে : সেতুমন্ত্রী

Slider রাজনীতি

photo-1504789774

 

 

 

 

 

 

 

 

 

 

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের তৃণমূল পর্যায়ে বিএনপির চেয়ে আওয়ামী লীগ সাংগঠনিকভাবে অনেক বেশী শক্তিশালী এবং জনপ্রিয়। নতুন ভোটার ও নারী ভোটার এবং তৃণমূলের দলীয় সাংগঠনিক শক্তির ওপর নির্ভর করে আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ জয়ী হবে।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করবে।

আজ শনিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের বিআরটিসির বাস ডিপো পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

অপর এক প্রশ্নের জবাবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে কাদের বলেন, আমরা বিএনপির মতো নই যে বাবা ছেলের নাম ঘোষণা করবে। আওয়ামী লীগে বিভ্রান্তি সৃষ্টির কোন সুযোগ নেই।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মনোনয়ন দান করার ক্ষেত্রেও মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগ মনোনয়ন দিয়ে থাকে। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নেবে কে মনোনয়ন পাবে। এ নির্বাচনের তফশিল ঘোষণার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার আগ পর্যন্ত কেউ নৌকা প্রতীক ব্যবহার করতে পারবে না। তবে কেউ যদি ব্যবহার করে থাকে তা খতিয়ে দেখে যে ব্যবহার করেছে তাকে বারণ করা হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি ও বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ভূঁইয়াসহ আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *