অস্ট্রেলিয়ান ওপেনের আগেই ফিরছেন সেরেনা

Slider খেলা

1327514-_kalerkantho_pic

 

 

 

 

কন্যা সন্তানের মা হওয়ার পর টেনিস কোর্ট থেকে প্রায় একবছর বিরতি নিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। তবে এখন আবারো ফিট হয়ে নিজের চেনা সার্কিটে ফিরতে মরিয়া যুক্তরাষ্ট্রের এ নারী তারকা।

তবে বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন নয়, তার আগেই ফিরছেন তিনি। আবুধাবিতে মুবাদালা ওয়ার্ল্ড টেনিস চ্যাম্পিয়নশিপে খেলতে দেখা যাবে রেকর্ড ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী সেরেনাকে।

মুবাদালা ওয়ার্ল্ড টেনিস চ্যাম্পিয়শিপের আয়োজকরা সেরেনার খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন। তাদের পক্ষ থেকে জানানো হয়, ফ্রেঞ্চ ওপেন জয়ী জেলেনা ওস্টাপেঙ্কোর বিপক্ষে মুখোমুখি হবেন সেরেনা। আর মুবাদালা ওয়ার্ল্ড টেনিস চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের অফিসিয়াল ওয়েবসাইটকে সেরেনা বলেন, সেপ্টেম্বরে কন্যা সন্তানের মা হওয়ার পর প্রথমবারের জন্য আবুধাবিতে টেনিস কোর্টে ফিরতে পেরে ভাল লাগছে।

তবে কয়েক দিন আগে অস্ট্রেলিয়ান ওপেনের ডিরেক্টর ক্রেগ টিলে জানিয়েছিলেন, খেতাব ধরে রাখার লড়াইয়ে অস্ট্রেলিয়ান ওপেন দিয়েই টেনিস সার্কিটে ফিরতে চলেছেন সেরেনা। কিন্তু তেমনটা হচ্ছে না। আগেই ফিরছেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনের প্রস্তুতি মঞ্চ হিসেবে এই টুর্নামেন্টকেই বেছে নিলেন সেরেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *