পাবনায় আরো এক শ্রমিক লীগ কর্মীর মৃত্যু নিহতের সংখ্যা ৪

গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ ঢাকা নারী ও শিশু রাজনীতি সারাদেশ

Kill_sm11_409566954
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
গ্রাম বাংলা নিউজ ২৪.কম
পাবনা: পাবনার আতাইকুলা থানার পুষ্পপাড়ায় দুর্বৃত্তদের গুলিতে আহত রফিকুল ইসলাম কালু (৪০) নামে আরেক শ্রমিক লীগ কর্মী মারা গেছেন। এই নিয়ে শনিবার রাতের ঘটনায় ক্ষমতাসীন দলের ৪ কর্মী নিহত হলো।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে শনিবার রাতে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ ও শ্রমিক লীগের আরো তিন কর্মীর মৃত্যু হয়।

চার খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক ও থমথমে পরিবেশ বিরাজ করছে বলে স্থানীয়রা জানান।

নিহত রফিকুল ইসলাম কালু সদর উপজেলার ধর্মগ্রামের সিরাজুল ইসলাম সিরাইয়ের ছেলে। তিনি স্থানীয় শ্রমিক লীগের সক্রিয় কর্মী ছিলেন।

আতাইকুলা থানা পুলিশ ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার রাতে পুষ্পপাড়া বাজারে দুর্বৃত্তদের গুলিতে সুলতান, ফজলু ও সালাম ঘটনাস্থলেই মারা যান। এসময় গুলিবিদ্ধ হন রফিকুল ও মামুন। গুরুতর অবস্থায় তাদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে রফিকুলের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। পরে ভোরে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিএনপি, জামায়াত ও স্থানীয় চরমপন্থি ক্যাডাররা প‌রিকল্পিতভাবে আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের কর্মীদের হত্যা করছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

সকালে তিনি আরো জানান, চার খুনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *