সুন্দরী নারীর টোপ দিয়ে গোপন নথি নেওয়ার চেষ্টা!

Slider বিচিত্র

171430hhkvhkb

 

 

 

 

 

সুন্দরী নারীর টোপ দিয়ে চেষ্টা করা হয়েছিল ভারত সম্পর্কে গোপন তথ্য বের করার। পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আই্‌এসআই-এর (ইন্টার সার্ভিসেস ইন্টিলিজেন্স) সেই চেষ্টা ব্যর্থ হয়েছে ভারতীয় গোয়েন্দা তৎপরতায়।

খবর জিনিউজের।

ইসলামাবাদে অবস্থিত ভারতীয় হাইকমিশনের তিন কর্মকর্তাকে ফাঁদে ফেলার চেষ্টা করেছিল আইএসআই। উদ্দেশ্য ছিল, ভারত সম্পর্কে গোপন তথ্য বের করে নেওয়া। জানা গেছে, হাইকমিশনে ভাষা বিভাগে কাজ করতেন ওই কর্মকর্তারা। তাঁদের দায়িত্ব ছিল বিভিন্ন সরকারি নথির অনুবাদ করা।

অভিযোগ, আইএসআইয়ের থেকে বিভিন্ন সুন্দরী নারীদের পাঠানো হয় ওই কর্মকর্তাদের কাছে। উদ্দেশ্য ছিল, ওই কর্মকর্তাদের প্রেমের ফাঁদে ফেলে তাঁদের আপত্তিকর ছবি তুলে নেওয়া। তারপর সেই ছবির সাহায্যে ব্ল্যাকমেইল করে ওই কর্মকর্ততাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ খবর আদায় করা। সূত্রের খবর, বিষয়টি আঁচ করতে পেরে ওই কর্মকর্তারা নিজেরাই হাই কমিশনের গোচরে আনেন বিষয়টি।

এরপর চলতি সপ্তাহের শুরুতেই দেশে ফিরিয়ে আনা হয় ওই কর্মকর্তাদের। গোটা বিষয়টি সম্পর্কে আরও বিশদে জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা। তদন্তের রিপোর্ট হাতে আসার পরই এই বিষয়ে কূটনৈতিক স্তরে পরবর্তী সিদ্ধান্ত নেবে ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *