সানি লিওন এবার মীনা কুমারী চরিত্রে

Slider বিনোদন ও মিডিয়া

main

 

 

 

 

বলিউডের ‘ট্র্যাজেজি কুইন’ মীনা কুমারী। মাত্র ৩৮ বছর বয়সেই মৃত্যু হয়েছিল ৬০-এর দশকের এই জনপ্রিয় অভিনেত্রীর।

এবার এই অভিনেত্রীর বায়োপিক তৈরি করা হচ্ছে বলিউডে। পরিচালক করণ রাজদান এই ছবি তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন। সেই ছবিতে মীনা কুমারীর ভূমিকায় অভিনয় করবেন সানি লিওন।

এর আগে এই চরিত্রের জন্য মাধুরী দিক্ষীত ও বিদ্যা বালানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। নানা কারণে পরিচালক তাদের নিতে পারেননি। অবশেষে তিনি জানালেন, সানিই হবেন মীনা কুমারী। কারণ তিনি ছবটি করতে দারুণ উৎসাহ প্রকাশ করেছেন। আর মীনা কুমারীর মতো সাহসী চরিত্রে সানি লিওনকেই মানাবে। মুম্বাই টাইমসের খবর অন্তত এমনটাই বলছে।

সানিকে নিয়ে করণ আরও বলেছেন, ‘একমাত্র সানিই অতি সাহসের সঙ্গে আমাকে কবে থেকে ছবির শুটিং শুরু হচ্ছে জিজ্ঞেস করেছেন। আমি ছবি নিয়ে মাধুরী ও বিদ্যার সঙ্গে আলোচনা করেছি। কিন্তু সেটা কাজে আসেনি। ‘

সানির এমন চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশে ইন্ডাস্ট্রির অনেকেই হতবাক। অনেকে আবার বিষয়টিকে গুরুত্ব দিয়েও দেখছেন। তাদের মতে, পর্ন ছবি থেকে বলিউডে প্রবেশের পর, এমন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেননি সানি। এই পরিস্থিতিতে মীনা কুমারীর মতো একজন অভিনেত্রীর বায়োপিকে অভিনয় করার সুযোগ, সানির হাতে চাঁদ পাওয়ার মতো। মীনা কুমারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে রীতিমতো উচ্ছ্বাসে ভাসছেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *