মাভাবিপ্রবি সিপিএস বিভাগে ১ম অন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

Slider শিক্ষা

IMG20171213165012

 

 

 

 

 
মোঃ শাহরিয়ার রহমান সৈকত, মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগে ১ম অন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৩টায় ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের গ্যালারি রুমে ”মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শই বাংলাদেশে অপরাধ ও দূর্ণীতি রুখতে পারে” শীর্ষক বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল বিতর্কে অংশগ্রহণ করেছে পক্ষে টিম ভিজিলেন্ট (১১তম ব্যাচ) এবং বিপক্ষে টিম লম্ব্রসো (৯ম ব্যাচ)। বিতর্কে টিম লম্ব্রসো চ্যাম্পিয়ন হয় এবং ফাইনাল ম্যাচের সেরা বক্তা হিসেবে বিবেচিত হন বিজয়ী দলের দলনেতা মোহাইমিনুল ইসলাম হিমু। তবে টুর্ণামেন্টের সেরা বক্তা হিসেবে পুরস্কার পান প্রথম বর্ষের মেহেদী হাসান শুভ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এ. এস. এম সাইফুল্লাহ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন অনুষ্ঠানের আহবায়ক বিভাগের সহকারী অধ্যাপক রুখসানা সিদ্দীকা, সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *