অশ্লীলভাবে কলা খাওয়ার অপরাধে গায়িকার কারাদণ্ড

Slider বিচিত্র

0948335151533

 

 

 

 

‘মিসরে এক পপ গায়িকাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। অশ্লীলতা প্রচারের অভিযোগ এনে নভেম্বর মাসে তাকে গ্রেপ্তার করা হয়।

তার সাম্প্রতিক মিউজিক ভিডিওতে অশ্লীল ভঙ্গিতে কলা খাওয়াসহ নানা কাণ্ড করতে দেখা যায়।

সাইমা আহমেদ নামে সেই শিল্পী সংগীতাঙ্গণে সিমা নামে পরিচিত। ২৫ বছরের এ পপ গায়িকা খোলামেলা পোশাকে এক মিউজিক ভিডিওতে নিজেকে উপস্থাপন করেছেন, যেখান দেখা যায় ক্লাসরুমে ছোট ছাত্রদের সামনে তিনি যৌনোদ্দীপক অঙ্গভঙ্গি করছেন। অশ্লীল ইংগিতে কলা ও আপেল খাওয়ার চিত্র ধারণ করেছেন।

গানের ভিডিওতে মডেল হয়েছিলেন শাইমা নিজেই। আর ভিডিওটিতে আবেদনের ঝড় তুলতে বিকিনি পরেছিলেন তিনি। সেসব নিয়ে অবশ্য অভিযোগ করা হয়নি প্রাথমিকভাবে। কিন্তু আপত্তি ঘটল ভিডিওতে তার কলা খাওয়াকে কেন্দ্র করে।

অভিযোগে প্রকাশ, মিসরে কলা খেতে আপত্তি নেই।

তবে ভিডিওতে মডেল খুবই অশ্লীল ভঙ্গিমায় কলা খাচ্ছিলেন বলে অভিযোগ উঠে। তাই পুলিশের হাতকড়া পরতে হলো তাকে।

এই মিউজিক ভিডিওতে তার কলা খাওয়া নিয়ে তোলপাড় আন্তর্জাতিক বিনোদন অঙ্গন। গত সপ্তাহে ভিডিওটি মুক্তি পেতেই একের পর এক অভিযোগ আসতে থাকে গায়িকার বিরুদ্ধে। এ অবস্থায় তাকে গ্রেপ্তার না করে উপায় ছিল না দেশটির আইন রক্ষকদের। অভিযোগের মুখে ২১ বছর বয়সী এই তারকাকে গ্রেপ্তার করা হয়।

ভিডিওটিতে দেখানো হয়েছে, একটি ক্লাসরুম জুড়ে শুধু পুরুষ, আর সেখানে তিনি নাচছেন। বোর্ডে বড় করে লেখা রয়েছে ’69’। এ ছাড়াও তিনি অন্তর্বাস পরে নাচতে নাচতে কখনও কলা খাচ্ছেন, কখনও আপেল চাটছেন। বলাই বাহুল্য এই সব কাণ্ডই অশ্লীল ইংগিত বহন করে বলে অভিযোগ ওঠে। কলা খাওয়া, আপেল চাটা থেকে শুরু করে ’69’- সবকিছুই নাকি পর্নোগ্রাফির অনুষঙ্গ। এই কারণে এবার দুই বছরের কারাদণ্ড হলো গায়িকার। এ ছাড়া তার প্রায় ৫৬০ ডলার সমপরিমাণ অর্থদণ্ডও হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *