“মধ্যনগর উপজেলা বাস্তবায়ন যুব পরিষদ গঠিত”

Slider সিলেট
unnamed
আল-আমিন আহমেদ সালমান,:- সুনামগঞ্জ  জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা কে উপজেলায় বাস্তবায়ন করতে এবং উপজেলা বাস্তবায়নের দাবিকে আরোও জোরদার করতে মধ্যনগরে উপজেলা বাস্তবায়ন যুব পরিষদ গঠন কর হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকাল তিনটায় মধ্যনগর বাজারের মরহুম আব্দুল আউয়াল সাহেব মিলনাতায়নে আলোচনা সভার আয়োজন করা হয়।এতে সভাপতিত্ব করেন রাসেল মিয়া এবং পরিচালনা করেন মেহেদি হাসান উজ্জ্বল আরোও বক্তব্য রাখেন শেখ মোহাম্মদ আলী হোসেন, জোহা তালুকদার,জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ। বক্তারা মধ্যনগর উপজেলা বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করেন।
আলোচনা সভা পরবর্তীতে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন যুব পরিষদ গঠন করা হয়। এতে সভার সম্মতিক্রমে সভাপতি মনোনিত হয়েছেন শেখ মোহাম্মদ আলী হোসেন,সিনিয়র সহ-সভাপতি মনোনিত হয়েছেন রাসেল মিয়া,সাধারন সম্পাদক মেহেদি হাসান উজ্জ্বল,যুগ্ম সাধারন সম্পাদক আল-আমিন  আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক জোহা তালুকদার,যুগ্ম সাধারন সম্পাদক শেখ মোহাম্মদ অাশিক রানা,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রিংকু সরকার, মোশারফ হোসেন মুন্না, মহিলা বিষয়ক সম্পদিকা আনোয়ারা জামাল আনু,প্রচার সম্পাদক শরিফ আহমেদ, ক্রীড়া সম্পাদক চেপ্তিং রং এবং অমৃত জ্যোতি রায় সামন্তকে  দপ্তর সম্পাদক মনোনিত করে ১২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি  মধ্যনগর উপজেলা বাস্তবায়ন যুব পরিষদ গঠিত হয়।

সাধারন মানুষ বিশ্বাস করে যে  “যৌবন যার যুদ্ধে যাওয়ার সময় তাঁর” এবং মধ্যনগর বাসী মনে করেন উপজেলা বাস্তবায়নের লক্ষ্যে এই যুব পরিষদ আলোকবর্তিকা হিসাবে  আগামী দিনের কর্মসূচীর মাধ্যমে আন্দোলনকে আরোও জোরদার করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *