অবৈধ সম্পর্কে জড়াতে প্রকাশ্য আহ্বান তারকা ফুটবলারের বান্ধবীর!

Slider খেলা

184217relation2

 

 

 

 

 

কিছুদিন আগেই ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে হাফ-লাইন থেকে করা গোলে বিস্ময় জাগিয়েছিলেন। সমর্থকদের কাছে বার্তা দিয়েছিলেন, ম্যান ইউ ছেড়ে এভার্টনে গেলেও হারিয়ে যাননি তিনি।

এবার সেই ইংরেজ ফুটবলার ওয়েন রুনিই ফের শিরোনামে। অবশ্য মাঠের পারফরম্যান্সের জন্য নয়, মাঠের বাইরের ঘটনার জন্য।

তিনি নিজে অবশ্য সরাসরি এতে জড়িত নন। তবে তাঁর নাম জড়িয়ে গিয়েছে। ব্রিটেনের সংবাদপত্র মিররের খবর অনুযায়ী,  তাঁর এক বান্ধবী বিবাহিত পুরুষ ও নারীদের অবৈধ সম্পর্কে জড়ানোর আহ্বান জানিয়ে একটি ওয়েবসাইট লঞ্চ করেছেন। যা নিয়ে আপাতত তোলপাড় ব্রিটেন।

তারকা ইংরেজ স্ট্রাইকার কয়েকদিন আগেই মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে ধরা পড়েছিলেন পুলিশের কাছে। সেই গাড়িতেই রুনির সঙ্গিনী লরা সিম্পসনকে দেখা গিয়েছিল। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল ইউরোপে।

শৃঙ্খলাভঙ্গের মতো গুরুত্বপূর্ণ অভিযোগে বিদ্ধ হতে হয়েছিল ইংল্যান্ডের সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে।

পরে জানা যায়, লরা ছিলেন রুনির ‘পার্টি-গার্ল’। সেই লরার সৌজন্যেই এবার শিরোনামে রুনি। নতুন একটি ওয়েবসাইট লঞ্চ করেছেন সম্প্রতি রুনির সেই নৈশ-বান্ধবী। যার নাম উইডন্টটেল ডট কম। সেই ওয়েবসাইটের মাধ্যমেই এবার বিবাহিত পুরুষরা অবৈধ যৌন সম্পর্কে জড়াতে পারবেন, নিজেদের গিন্নির চোখ এড়িয়ে। নারীরাও বিবাহিত পুরুষদের সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হতে চায় বলেই এই ওয়েবসাইটের জন্ম বলে একটি সূত্রকে উদ্ধৃত করেছে সংবাদপত্রটি।

ব্রিটিশ প্রচারমাধ্যমে বলা হয়েছে, রুনির নাম তাঁর সঙ্গে আগেই জড়িয়ে গিয়েছে। তারকা ফুটবলারের নামকে কাজে লাগিয়েই খবরে থাকতে চাইছেন লরা। সেইসঙ্গে টু-পাইস কামাতেও চাইছেন তিনি। উদ্যোগ যে মোটেই সৎ নয়, তা প্রমাণিত। কিন্তু ব্রিটিশ পুরুষরা এবার সামলে থাকলে হয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *