গোপালগঞ্জে গভীর রাতে ঘরে শিত কেটে স্কুল ছাত্রকে অপহরন ঃ জনমনে নানা প্রশ্ন ?

Slider ঢাকা নারী ও শিশু

Photo

 

 

 

 

 

 

 

এম আরমান খান জয়,গোপালগঞ্জ :
দেশজুড়ে অপহরণ আতঙ্ক! মুক্তিপণ দিয়েও মুক্তি মিলছে না! হত্যা করা হচ্ছে।
দেশের কিছু মানুষের চারিত্রিক অবস্থা কত ভয়াবহ রুপ ধারন করেছে অনুমান করাও কঠিন। সাধারন মানুষ অনিশ্চয়তার মধ্যে দিন কাটাতে হচ্ছে।মানুষ শ্রেষ্ট সৃষ্টি থেকে যেন আল্লাহর ঘোষনা অনুযায়ী পশুর চেয়েও নিচে নেমে গেছে।এর প্রমান আজ প্রত্যক্ষ হচ্ছে। কতটুকু হি¯্র হলে এভাবে ৮ম শ্রেনীর ঘরে ঘুমে থাকা একটা স্কুল ছাএকে রাতের আধারে অপহরন করে । প্রতিটি মা-বাবাকে এই আতংকে দিন কাটাতে হচ্ছে। কার পরিবারে কখন এই বিপদ চলে আসে। দেশে সরকার আছে প্রশাসন আছে এর পরেও প্রতিনিয়ত এই ধরনে অপহরন হত্যা চলছে আমরা কোথায় বাস করছি???
জনমনে নানা প্রশ্ন ?
সাম্পতি গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের খেলনা(মোল্যা বাড়ি) গ্রামের এলাকা থেকে কাঠি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র রিফাত মোল্যাকে ঘরে শিত কেটে তুলে নিয়ে অপহরণ করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে গত শনিবার গভীর রাতে। অপহৃত স্কুল ছাত্র উপজেলার খেলনা গ্রামের তারা মিয়ার ছেলে।
এলাকা ও পরিবার সূত্র জানা যায়, সদর উপজেলার খেলনা এলাকার নিজ বাড়িতে শনিবার রাতে খাবার শেষে ঘুমাতে যায় রিফাত।
একই ঘরে ঘুমাতেন রিফাতের বাবা তারা মিয়া । তারা মিয়া জানান, আমি ভোর রাতে ঘুম থেকে উঠে ঘরের শিত কাটা দেখি,পরে রিফাতকে খুজি,রিফাত কে খুজে না পেয়ে এক পর্যায়ে অন্য ঘরে থাকা পরিবারের সদস্যদের জানাই, সবাই মিলে রিফাতকে খুজতে থাকি,রিফাতের মেবাইলে কল করলে প্রথমে ২ বার কল কেটে দিয়ে পরবর্তীতে মোবাইল বন্ধ করে দেয় । রিফাতের পরিবারের দাবি তাদের সন্তানকে কে বা কারা অপহরন করেছে তা আমরা জানি না,আমরা শুধু রিফাতকে সম্পূর্ন সুস্থ অবস্থায় ফেরত চাই ।
এ রিপোর্ট লেখা প্রযন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *