কোহলির আগে রনবীর সিংহ এর সঙ্গে সম্পর্ক ছিল আনুশকার!

Slider বিনোদন ও মিডিয়া

img1110209014_1_1

 

 

 

 

 

 

 

একটা সময় গোপনে প্রেম চালিয়ে গেলেও অনেকদিন ধরেই প্রকাশ্যে দেখা যায় ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড সুপারস্টার আনুশকা শর্মাকে। দুজনের বিয়ে নিয়েও সম্প্রতি জোর গুঞ্জন চলছে।

ইতালিতে তারা নাকি বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু জানেন কি, কোহলির আগেও এক বলিউড নায়কের সঙ্গে সম্পর্ক ছিল আনুশকার?

বলিউড পাড়ায় কান পাতলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে, কোহলির আগে নাকি বর্তমান তারকা অভিনেতা রণবীর সিংয়ের প্রেমে পড়েছিলেন ‘পিকে’ খ্যাত এই অভিনেত্রী। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সেটে নাকি তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছিল। ওই ছবিতে ওয়েডিং প্ল্যানারের চরিত্রে অভিনয় করেছিলেন এই জুটি। তাদের কেমিস্ট্রিও পছন্দ হয়েছিল দর্শকদের।

রণবীর-আনুশকার প্রেমের গুঞ্জনে যখন সরগরম ইন্ডাস্ট্রি, সে সময় আনুশকাকে এ বিষয়ে প্রশ্ন করতে ছাড়েননি সাংবাদিকরা। জবাবে আনুশকা মজা করে বলেছিলেন, ‘জানেন, ওর সঙ্গে কেন ডেট করিনি? ও বাজে ছেলে। ‘ তবে এই মন্তব্যের পরেও বেশ কিছুদিন চলেছিল দুজনের প্রেমের গুঞ্জন। তবে এটা কখনই প্রকাশ্যে আসেনি।

বর্তমানে বলিউডের এক নম্বর নায়িকা দিপীকা পাডুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত অভিনেতা। তাই বলিউডের একাংশের প্রশ্ন, দীপিকা কি জানেন এই সম্পর্কের কথা? আবার এই সম্পর্কের কথা জানলে কোহলির কী প্রতিক্রিয়া হতে পারে তা নিয়েও জল্পনা চলছে বিভিন্ন মহলে। তবে একটা মানুষের অতীতে একাধিক সম্পর্ক তো থাকতেই পারে। সব কিছু ভুলে নতুন জীবন শুরু করাই মঙ্গলজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *