চলন্ত বাসে উঠে যাত্রীকে গুলি!

Slider বিচিত্র

7e315843eb27154b490273e90e28c044-59e0393f488f2

 

 

 

 

রাজধানীর শ্যামলী এলাকায় চলন্ত বাসে উঠে এক যাত্রীকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ যাত্রীর নাম শহীদুল ইসলাম (৩০)। আহত ওই যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বিকেলে সাড়ে তিনটার দিকে এ ঘটনাটি ঘটেছে। এ সময় শহীদুলের হাতে থাকা নাটবল্টু ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে হামলাকারীরা বাস থেকে নেমে যায়।

শহীদুলকে রাজধানীর মধ্য বাড্ডা লিংক রোডের ‘চেয়ার বাজার’ নামে একটি ফার্নিচারের দোকানের কর্মচারী। তিনি বাড্ডার গুদারাঘাট এলাকায় থাকেন।

চেয়ার বাজার দোকান মালিক আবুল বাশার বলেন, দোকানের কাজে শহীদুল সকালে সাভার যান। সাভার থেকে বৈশাখী পরিবহনের একটি বাসে করে বিকেলে মধ্য বাড্ডার দোকানে ফিরছিলেন। বাসটি বেলা সাড়ে তিনটার দিকে শ্যামলী থেকে আগারগাঁওয়ের দিকে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলে করে আসা দুই আরোহী বাসটিতে উঠে শহীদুলের কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তারা শহীদুলের ডান হাতে একটি গুলি করে ব্যাগটি নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় শহীদুল প্রথমে বাড্ডায় দোকানে যান। পরে তাঁকে বাড্ডা জেনারেল হাসপাতালে আনা হয়। সেখান থেকে শহীদুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই ব্যাগে চেয়ার মেরামতের কিছু জিনিসপত্র ছাড়া আর কিছু ছিল না বলে জানান আবুল বাশার।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ঘটনাটি বিস্তারিত শেরেবাংলা নগর থানা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *