দীর্ঘদিন পর চলচ্চিত্রের শুটিংয়ে আমিন খান

Slider বিনোদন ও মিডিয়া

183736amin-khan-l-20171029154423

 

 

 

 

একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক আমিন খান অনেকদিন থেকেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন। মাঝে মাঝে ছোটপর্দায় দেখা গেলেও বড়পর্দায় তার অনুপস্থিতি স্পষ্টতই টের পাওয়া যাচ্ছিল।

গেল বছরের ২৬ আগস্ট আমিন খান অভিনীত ‘এক জবানের জমিদার হেরে গেলেন এবার’ ছবিটি মুক্তিপায়। কিন্তু বড় পর্দার ক্যামেরার বাইরে তিনি দুই বছর থেকে।

তবে সুখবর হচ্ছে, দুই বছর পর আবার সিনেমার শুটিংয়ে ফিরেছেন। গতকাল (শনিবার) থেকে আমিন খান শুটিং করছেন তার নতুন ছবি ‘অবতার’ এর। বর্তমানে তিনি শুটিং করছেন পাবনায়।

শুটিং এর বিষয়ে আমিন খান বলেন, পাবনা সদর থেকে কিছুটা ভেতরে শুটিং করছি। যে স্থানে শুটিং হচ্ছে জায়গাটা দেখে আমি মুগ্ধ। মনে হচ্ছে, এই স্থানটা তৈরি হয়েছে ‘অবতার’ ছবির শুটিংয়ের জন্য। পুরো পরিবেশটা গল্পের সঙ্গে মিলে যায়।

শুটিং এর ফাঁকে চারপাশটা ঘরে দেখেছি। ১৯৬৫ সালে নির্মিত একটি ক্লিনিকে শুটিং চলছে। ছবির গল্পের প্রেক্ষাপট এবং নিজের চরিত্র সবকিছু পারফেক্ট মনে হচ্ছে।

‘অবতার’ ছবিতে আমিন খানকে প্রতিবাদী এক বড় ভাইয়ের চরিত্রে দেখা যাবে। যে সমাজে মাদক ও নানা অবক্ষয়ের বিরুদ্ধে লড়েন। সমাজকে বদলে দিতে সবসময় সচেষ্ট থাকেন। এ ছবিতে আমিন খান ছাড়াও অভিনয় করবেন মাহি, মিশা সওদাগর, সুব্রত। নায়ক হিসেবে অভিনয় করছেন রুশো নামে নবাগত একজন- বললেন নির্মাতা মাহমুদ হাসান শিকদার।

ছবি পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তিনি নিজেই। নির্মাতা জানান, মাহি আজ (রোববার) থেকে শুটিং করছেন। মিশা ক্যামেরার সামনে দাঁড়াবেন ১৮ তারিখ। টানা শুটিং চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *