বিএনপি আর এই ভুল করবে নাঃতোফায়েল আহমেদ

Slider ঢাকা রাজনীতি

24726891_1923467507970025_877775269_n

 

 

 

 

গাজীপুর অফিসঃ

বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমরা বিএনপিকে বলেছি নির্বাচনে অংশ নেয়ার জন্য। ২০১৪ সালের ৫ জাননুয়ারী তারা নির্বাচন না করে তাদের ভুল হয়েছে। আমরা আশা করি এ ভুল বিএনপি আর করবে না। তারা যে চিন্তাভাবনা করছে, তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকার এটা কোনদিন বাস্তবায়ন হবে না এবং এগুলো কোনদিন আলোর মুখ দেখবে না। সুতরাং নির্বাচন করতে হলে বর্তমান সরকারের অধীনে এবং এই নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে নির্বাচন করতে হবে, এর বাইরে বিকল্প কিছু নেই।

তিনি আগামী নির্বাচনে আওয়ামী অবস্থা সম্পর্কে তিনি বলেন, আমাদের অবস্থান তো খুবই ভাল, আমরা বাংলাদেশের মানুষের জন্য এত উন্নয়নমূলক কাজ করেছি। এত কাজ করার পরও আমরা কেন বিজয়ী হবো না। ইনশাল্লাহ আগামী নির্বাচনেও আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী বিজয়ী হবে এবং সরকার গঠন করবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম এবং ব্র্যাকের যৌথ উদ্যোগে আজ রবিবার গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল আদর্শ কলেজ মাঠে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ছাত্র-যুব সমাবেশ প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে বক্তব্য রাখেন জাহিদ আহসান রাসেল এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, ব্র্যাকের ভাইস চেয়ারপার্সন ড. আহমদ মোশতাক রাজা চৌধুরী, নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রামের প্রকল্প পরিচালক ড. আবুল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *