বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোতে স্বীকৃতি পাওয়ায় মাভাবিপ্রবিতে কর্মসূচি

Slider গ্রাম বাংলা

IMG_4402

 

 

 

 

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কো কর্তৃক ওয়ার্ল্ড ডকুমেন্টারি হ্যারিটেজ হিসেবে স্বীকৃতি পাওয়ায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার দুপুর ১২.০০ টায় বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে বিশ^বিদ্যালয় পরিবার পক্ষ থেকে শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর এক মিনিট নিরবতা পালন শেষে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম, সদস্য সচিব আজিজুল হক, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, লাইফ সায়েন্স অনুষদের ডিন ড. এ.এস.এম সাইফুল্লাহ, সায়েন্স অনুষদের ডিন ড. পিণাকী দে, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

পরে ক্যাম্পাাসে মাভাবিপ্রবি পরিবার এবং বাংলাদেশ ছাত্রলীগ মাভাবিপ্রবি শাখার সভাপতি সজীব তালুকদার, সাধারন সম্পাদক সাইদুর রহমান ও নেতা কর্মীদের অংশগ্রহনে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। বাদ যোহর বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *