প্রাপ্তবয়স্কদের জন্য সানি-আরবাজের ‘তেরা ইন্তেজার’

Slider বিনোদন ও মিডিয়া

144628024023arbaaz_kalerkantho_pic

 

 

 

 

নতুন চলচ্চিত্র ‌‘তেরা ইন্তেজার’ ছবিতে সানির বিপরীতে অভিনয় করেছেন সালমান খানের ভাই আরবাজ খান। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ‘এ’ (অ্যাডাল্ট) সার্টিফিকেট পেয়েছে ইরোটিক-থ্রিলার ঘরানার সিনেমাটি।

তবে সিনেমা থেকে কর্তৃপক্ষ কোনো দৃশ্য বাদ দেয়ার নির্দেশ দেয়নি। নির্মাতাদের জন্য এটাই স্বস্তির ব্যাপার। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, যেহেতু তেরা ইন্তেজার ইরোটিক সিনেমা হিসেবে প্রচার করা হয়েছে এবং এতে আরবাজ ও সানির অন্তরঙ্গ এবং রোমান্সের দৃশ্য রয়েছে, তাই কোনো ধরনের দৃশ্য বাদ পড়লে সিনেমাটির ভাববস্তু নষ্ট হয়ে যাবে।

ছবিতে অন্তরঙ্গ দৃশ্য প্রসঙ্গে সানি বলেন, ‘গান যেভাবে কোরিওগ্রাফি করা হয়, রোমান্টিক দৃশ্য অথবা যৌন দৃশ্যগুলোও ঠিক তেমনি। এগুলোও গুরুত্বপূর্ণ।

চুম্বন দৃশ্য নিয়ে সালমান খানের আপত্তি থাকলেও এ নিয়ে আরবাজের কোনো বাঁধা নেই। এ অভিনেতা বলেন, আমার সিনেমায় এমন কিছু দৃশ্য রয়েছে, যা সালমান কখনো করেননি। কিন্তু চিত্রনাট্যে যা বলা আছে তাই হয়েছে। সবকিছু সিনেমা ও চরিত্রের প্রয়োজনেই হয়েছে।

এগুলো করতে আমার কোনো আপত্তি নেই।

বর্তমানে তেরা ইন্তেজার সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সানি লিওন ও আরবাজ খান। সিনেমাটি পরিচালনা করেছেন রাজিব ওয়ালিয়া। ২৪ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *