মহিউদ্দিন চৌধুরীকে দেশের বাইরে নেওয়া হবে

Slider রাজনীতি

1058213_kalerkantho_pic-(2)

 

 

 

 

উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেশের বাইরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার পরিবার। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার রাতে প্রথম দফায় ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে। শারিরীক অবস্থার অগ্রগতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া হবে। আজ সোমবার সকালে এসব কথা বলেন তার ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, তার বাবার অবস্থা স্থিতিশীল রয়েছে এবং ডাক্তার জানিয়েছেন তিনি আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে শারিরীক অবস্থার কিছুটা উন্নতি হলে হৃদরোগ জনিত সমস্যায় তাকে দেশের বাইরে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। এখন প্রাথমিকভাবে শারিরীক অবস্থার অগ্রগতির বিষয়টি দেখা হচ্ছে। মহিবুল হাসান চৌধুরী বলেন, বিদেশ নিয়ে যাওয়ার জন্য আমাদের সার্বিক প্রস্তুতি রয়েছে। সবার সঙ্গে আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি।

মহিউদ্দিন চৌধুরীকে ইতোপূর্বে সিঙ্গাপুরে ডাক্তার দেখানো হলেও এবার ভারতের চেন্নাইয়ে নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বর্তমানে স্কয়ার হাসপাতালের ডাক্তার ওয়াহাবসহ কয়েকজন বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন বলেও জানান মহিবুল হাসান চৌধুরী। এদিকে তিনি রাজধানীর পান্থপথে স্কয়ার হাসপাতালে ভর্তির পর রোববার বিকেল থেকেই আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে দেখতে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *