শ্রীপুরে বিএনপি সভাপতিসহ আটক ৫

Slider গ্রাম বাংলা

11811528_1890524467839442_1785566648906292319_n

 

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ৫ নেতাকর্মীকে আটক করেছে বলে জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. অধ্যাপক রফিকুল ইসলাম বাচ্চু ও আটককৃতদের পরিবার। গত রাতের ভিন্ন ভিন্ন সময়ে তাদের আটক করা হয়। পুলিশ বলছে বিভিন্ন মামলায় ৩জনকে আটক করা হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরকে গত রাত তিনটায় আটক করা হয়েছে বলে জানিয়েছেন তার ছেলে ওমর ছালাউদ্দিন ফকির পাপেল। শ্রীপুর পৌর শ্রমিক দলের সভাপতি আমান উল্লাহকে গত রাত ১২টায় আট করা হয়েছে বলে জানিয়েছেন তার পরিবার। একই রাতে বিএনপি নেতা ও শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর হারিছ মাঝিকে আটক করা হয়েছে বলে তার পরিবারে পক্ষ থেকে জানানো হয়েছে। পৌর শ্রমিক দলের সাধারন সম্পাদক মইনদ্দিন জানান, তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে না পেয়ে তার দ্ইু ছেলে হৃদয় ও মিলনকে পুলিশ আটক করে নিয়ে গেছে। শ্রীপুর পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক শাহজাহান স্বজল জানান, গাজীপুর জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল বেপরীকে আটক করার জন্য গত রাতে তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. অধ্যাপক রফিকুল ইসলাম বাচ্চু জানান, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ঢাকায় মহা সমাবেশ বিফল করতেই নেতাকর্মীদের আটক করে হয়রানি করা হচ্ছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, বিভিন্ন মামলায় অভিযুক্ত কয়েকজনকে গত রাতে আটক করা হয়েছ। বাড়িতে বাড়িতে তল্লাশী চালিয়ে হয়রানির করার তথ্য সঠিক নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *