সাঈদ ও আরিফ আরো পাঁচ দিনের রিমোন্ডে

গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ ঢাকা নারী ও শিশু বাংলার মুখোমুখি রাজনীতি সারাদেশ

Tarek_bg_476118525

গ্রাম বাংলা ডেস্ক: নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডারের ঘটনায় র‌্যাবের চাকরিচ্যুত সদস্য লে. কর্ণেল (অব.) তারেক সাঈদ ও মেজর (অব.) আরিফ হোসেনকে তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য আরও ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সেভেন মার্ডারের অন্যতম শিকার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির দায়ের করা হত্যা মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে দুইজনকে শুক্রবার বিকেল ৪টা ৪০ মিনিটে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের আদালত নেয়া হয়। প্রায় ১৫ মিনিট শুনানির পর ৪টা ৫৫ মিনিটে বিচারক তাদের প্রত্যেকের বিরুদ্ধে ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শুনানির আগে আদালতে প্রেরিত আবেদনে বলা হয়, সাক্ষ্য প্রমাণে এটা প্রতীয়মান যে এ দুইজন সেভেন মার্ডারের ঘটনায় সম্পৃক্ত। এজন্য আরো তথ্য উদঘাটনের জন্য তাদের জিজ্ঞাসাবাদ প্রয়োজন।

এর আগে সেভেন মার্ডারের ঘটনায় তাদের দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে গত ২২ মে ৮ দিনের রিমান্ডে নিয়ে তাদের দুইজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

গত ১৬ মে রাতে ঢাকা সেনানিবাস থেকে এ দুইজনকে ৫৪ ধারায় গ্রেপ্তার করে পুলিশ।

পরে ১৭ মে তাদের দুইজনকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। সেদিন শুনানি শেষে আদালত ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে পৃথক পৃথকভাবে অপহৃত হন প্যানেল মেয়র নজরুল এবং আইনজীবী চন্দন সরকার সহ সাতজন।

পরে ৩০ এপ্রিল বিকেলে শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয় তাদের বস্তাবন্দী লাশ।

এ ঘটনায় নজরুলের প্রতিদ্বন্দ্বী আরেক কাউন্সিলর নূর হোসেন সহ নারায়ণগঞ্জের র‌্যাব-১১ এর অধিনায়ক তারেক সাঈদ ও অপর দুই শীর্ষ কর্মকর্তাকে দায়ী করে নিহতদের পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *