বিরতি শেষে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব

Slider খেলা

194759sylhet_kalerkantho_pic

 

 

 

 

 

একদিনের বিরতি শেষে  মঙ্গলবার থেকে আবারো শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।  মঙ্গলবার দুপুর ২টায় মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

এই ম্যাচ দিয়ে এবারের আসরে প্রথমবারের মত মাঠে নামছে চিটাগং। আর নিজেদের প্রথম ম্যাচে সিলেটের কাছে পরাজিত হওয়া কুমিল্লা জয়ের জন্য লড়বে।বিপিএলের পঞ্চম আসরে প্রথমবারের মত খেলতে নামবে চিটাগং। গত আসরে চতুর্থস্থান পেয়েছিল তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটি। এবার ভালো করার লক্ষ্যে নতুন করে দল সাজিয়েছে তারা। ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে ছেড়ে দিলেও, জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার ও পেসার তাসকিন আহমেদকে দলে ভিড়িয়েছে চিটাগং।

তামিমের পরিবর্তে দলের অধিনায়কত্ব করবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ উল হক। প্রথমবারের মত বিপিএলের কোনো দলের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত মিসবাহ। টুর্নামেন্ট শুরুর আগেই জানিয়ে রেখেছিলেন, চিটাগাংকে শেষ চারে নিয়ে যেতে চান তিনি।

মিসবাহর সাথে দলে বিদেশী ক্রিকেটাররা হলেন- শ্রীলঙ্কার জীবন মেন্ডিস-দিলশান মুনাবীরা, আফগানিস্তানের নজিবুল্লাহ জাদরান, নিউজিল্যান্ডের লুক রঞ্চি, ও জিম্বাবুয়ের সিকান্দার রাজা। এদেরকে নিয়ে ভালো করার মিশন শুরু করবে চিটাগাং।চিটাগংয়ের প্রথম ম্যাচ হলেও, ইতোমধ্যে এবারের আসরে নিজেদের যাত্রা শুরু করেছে তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। কিন্তু তাদের শুরুটা মোটেও ভালো হয়নি। নাসির হোসেনের সিলেট সিক্সার্সের কাছে ৪ উইকেটে হারতে হয়েছে। নিজেদের দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ানোর সর্বাত্মক চেষ্টা করবে ইমরুল কায়েস-মারলন স্যামুয়েলসরা।

দিনের দ্বিতীয় ম্যাচে উড়তে থাকা সিলেট সিক্সার্সের মুখোমুখি হচ্ছে প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হেরে যাওয়া রাজশাহী কিংস। ড্যারেন স্যামির নেতৃত্বাধীন বর্তমান রানার্সআপরা এই ম্যাচে জয়ের ধারায় ফিরতে উন্মুখ হয়ে আছে। অন্যদিকে প্রথম দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে আছে নাসির হোসেনের সিলেট সিক্সার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *