হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Slider ফুলজান বিবির বাংলা

23226801_1937534703167251_1844542614_n

 

 

 

 

 

মোঃ বেলায়েত হোসেন সিদ্দিক,  উত্তরা, ঢাকা:  রাজধানীর তুরাগে হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হরিরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ পলাশ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক মো. আবুল কালাম রিপন।

যুবলীগের এই কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন আওয়ামীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

সভায় প্রধান বক্তা ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন। এছড়াও উপস্থিত ছিলেন, হরিরামপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান হাজী আবুল হাসিম ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হরিরামপুর ইউনিয়ন বাসীকে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়যুক্ত করার অনুরোধ জানান। হরিরামপুর ইউনিয়ন যুবলীগ ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতিকের জন্য কাজকরে যাওয়ার কথাও বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *