মাওনা হাইওয়ে থানার বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

Slider গ্রাম বাংলা

SAM_2200

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: ‘পুলিশিই জনতা, জনতাই পুলিশ’ এ শ্লোগানকে সামনে রেখে গাজীপুরের শ্রীপুরে মাওনা হাইওয়ে থানার উদ্দ্যোগে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

এ উপলক্ষে ২৮ অক্টোবর শনিবার বিকাল ৩টার দিকে কেন্দ্রীয় আ’লীগ নেতা স্থানীয় সাংসদপুত্র এড. জামিল হাসান দূর্জয় কমিউনিটি পুলিশিং ডে শুভ উদ্বোধন করেন। এসময় শ্রীপুর আঞ্চলিক সড়কে থাকা হাইওয়ে থানার সামনে থেকে এক বর্ণাঢ্য রালি বের করা হয়। পরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার উড়াল সেতুর নিচ গিয়ে র‌্যালিটি শেষ হয়।

পরে উড়াল সেতুর নিচে কমিউনিটি পুলিশিং ডে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.দেলোয়ার হুসেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাজীপুর হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো.শফিকুল ইসলাম, আরও বক্তব্য রাখেন, সাংসদপুত্র জামিল হাসান দূর্জয়, উজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘পুলিশ জনতা ভাই ভাই। পুলিশ ও জনতা যদি পাশাপাশি কাজ করে তাহলে দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিসহ সকল অপরাধ দূর করা সম্ভব হবে।’

সমাবেশে উজেলার ৮টি ইউনিয়ন ও পৌর সভার বিপুল সংখ্যক কামউনিটি পুলিশসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *