শ্রীপুরে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের অভিযাণ,৭ খাবার হোটেলকে জরিমানা

Slider ঢাকা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন খাবার হোটেলকে মোট ১লাখ ৯৫হাজার টাকা জরিমানা করা হয়।

সরেজমিন দুপুর আড়াইটায় মাওনা চৌরাস্তায় গিয়ে দেখা যায়, পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত টিম কয়েকটি খাবার হোটেলে অভিযান চালায়। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন, খাবার রান্নার ঘর অপরিচ্ছন্ন থাকা ও মূল্য তালিকা না থাকায় ৭টি হোটেলকে বিভিন্ন অংকের জরিমানা করা হয়েছে। এ সময় বরমী হোটেলকে ৫০হাজার, পেঙ্গুইন রেস্টুরেন্টকে ২০হাজার, নিউ রাজধানী হোটেলকে ২৫হাজার, হোটেল ধামরাইকে ১০হাজার, নিউ চাঁদপুর হোটেলকে ১০হাজার, সোমন বিরিয়ানী হাউজকে ৫হাজার, জৈনাবাজারে অবস্থিত হোটেল নোয়াখালীকে ২৫হাজার ও বিবাড়িয়া দয়াল বেকারীকে ৫০হাজার টাকাসহ মোট ১লাখ ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানিক দলে ছিলেন ভুক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাজীপুর জেলার সহকারী পরিচালক রুজিনা সুলতানা ও বাজার পরিদর্শক জালাল আহমেদ।

ভ্রাম্যমাণ আদালাতের বিচারক ও শ্রীপর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার জানান, আজ ৭টি মামলায় মোট ১লাখ ৯৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মানুষের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভিন্ন জায়গায় অভিযান চালায়। এরই ধারাবাহিকতায় আজকের অভিযান পরিচালনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *